জীবনে কোনোদিনও বন্ধ হবে না ব্যবসা! নামমাত্র ইনভেস্টে শুরু করুন এই গোপন ব্যবসা, লাভ হবে প্রচুর

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত বাড়ছে জিনিসপত্রের দাম । কিন্তু বর্তমান সময়ে দাঁড়িয়ে জিনিসপত্রের দাম বাড়ার সাথে সাথে কিন্তু পাল্লা দিয়ে বাড়ছে মানুষের বুদ্ধি এবং বিচার করার ক্ষমতা । বর্তমান সময়ে আমরা দেখেছি আমাদের আশেপাশে বিভিন্ন ধরনের ছোট বড় কলকারখানা গড়ে উঠেছে ।

যেখান থেকে প্রতিনিয়ত প্রচুর মানুষ কাজের সন্ধান খুঁজে পাচ্ছেন । কিন্তু কখনো কি ভেবে দেখেছেন এরকম ছোট ছোট বড় ব্যবসা আপনিও তৈরি করতে পারেন। যদি ভেবে না থেকে থাকেন তাহলে আজকের এই প্রতিবেদন শুধুমাত্র আপনার জন্য

আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আপনাদেরকে এমন একটি ব্যবসার কথা বলতে চলেছি যেটা নিত্য প্রয়োজন কাজে লাগে অর্থাৎ বছরের প্রতিটি সময় সব ঋতুতেই কিন্তু এই ব্যবসাটি প্রয়োজন পড়বে, তাই এক কথায় বলতে পারেন যে এই ব্যবসা ক্ষয়ক্ষতির সম্মুখীন হওয়ার সম্ভাবনা অনেক কম। লাভের পরিমাণ অনেক বেশি।

আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আপনাদেরকে আমরা হাওয়াই চপ্পল বা হাওয়াই চটি তৈরি করার ব্যবসার কথা বলতে চলেছি । শিলিগুড়িতে অবস্থিত ক্রিয়েটিভ ইন্ডাস্ট্রি নামক একটি প্রতিষ্ঠানের সন্ধান পাওয়া গেছে । যেখান থেকে তারা জানাচ্ছে যে স্বল্প টাকা পুঁজি নিয়ে কিন্তু আপনারা এই ধরনের ব্যবসা শুরু করতে পারেন । তাদের কারখানাতে রয়েছে অটোমেটিক মেশিন।

রয়েছে ম্যানুয়াল মেশিন । ম্যানুয়াল মেশিন এর দাম 20 হাজার থেকে শুরু হচ্ছে এবং অটোমেটিক মেশিনের দাম ৫৫ হাজার থেকে শুরু হচ্ছে এর পাশাপাশি বিভিন্ন ধরনের বিভিন্ন সাইজের ডাই পাওয়া যায় যেগুলিকে সিটের মধ্যে দিয়ে উপর থেকে চাপ প্রয়োগ করে সোল তৈরি করা হয় । তারপর তার মধ্যে ফিতে লাগিয়ে প্যাকেট করে বাজারে বিক্রি করে প্রচুর পরিমাণে অর্থ উপার্জন করতে পারবেন। বিস্তারিত জানতে ফোন নম্বরে অতিসত্বর যোগাযোগ করুন ফোন নাম্বার :- 6296627286

Back to top button