খুবই অল্প খরচে তৈরি করুন এই সুন্দর দোতলা বাড়ি, রইলো খরচের পরিমাণ সহ বাড়ির আধুনিক ডিজাইন

নিজস্ব প্রতিবেদন:- বর্তমান সময়ে বিভিন্ন ধরনের নতুন নতুন ডিজাইনের বাড়ি আমরা মাঝেমধ্যে সোশ্যাল মিডিয়াতে দেখতে পাই । এই সমস্ত বাড়ির ডিজাইন কোথা থেকে তৈরি করা হয় সে ব্যাপারে আমরা হয়তো অনেক সময় কৌতুহল প্রকাশ করে থাকি । তবে এবার কৌতূহলের আর বিশেষ কোনো জায়গা নেই ।কারন আমরা আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে জানাতে চলেছি যে কিভাবে আধুনিক ডিজাইনের কম দামে সুন্দর বাড়ি আপনারা বানাতে পারবেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা যাবতীয় শিক্ষা গ্রহণ করে থাকি বলা যেতেই পারে। পাশাপাশি শিক্ষার একটা মুক্তমঞ্চ হয়ে উঠেছে বর্তমানে এই সোশ্যাল মিডিয়া। এখানে যাবতীয় জিনিসপত্র যেমন শেখা যায় বিনিময় কিন্তু আপনার মধ্যে যা প্রতিভা তা বিশ্বধর করে আপনারা তুলে ধরতে পারেন । ঠিক তেমনি সম্প্রতি গুলো ইউটিউব চ্যানেল থেকে এখন বাড়ির আধুনিক ডিজাইন সম্পর্কিত ভিডিও প্রকাশ করা হচ্ছে

সম্প্রতি ইউটিউব চ্যানেল থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে যেখানে দেখানো হয়েছে যে দোতলা ফাউন্ডেশন দিয়ে কিভাবে আপনার বাড়ি তৈরি করতে পারবেন তাও আবার কম দামে । বাড়ির ফ্লোর প্ল্যান থেকে শুরু করে যাবতীয় তথ্য সেই ভিডিওতে তুলে ধরা হয়েছে এক্ষেত্রে মোট জায়গার পরিমান ২১০০ স্কয়ার ফিট অর্থাৎ ৩ কাঠার কাছাকাছি এবং ভিডিও তরফ থেকে জানা যাচ্ছে এই বাড়িটিতে থাকছে চারটি বেডরুম দুইটি অ্যাটাচ বাথরুম দুটি কমন বাথরুম রান্না কর ডাইনিং হল সহ ব্যালকনি। এই বাড়িটি বানাতে সর্বমোট ৩০ থেকে ৩৫ লক্ষ টাকা খরচ হতে পারে।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/dkVa2sVVoLc

Back to top button