খুবই অল্প খরচে তৈরি করুন ৩ বেডরুমের এই সুন্দর বাড়ি, রইলো খরচের পরিমাণ সহ বাড়ির লেটেস্ট ডিজাইন

নিজস্ব প্রতিবেদন:- বাড়ি তৈরি করার স্বপ্ন কমবেশি প্রত্যেকের মধ্যেই থেকে থাকে। অনেকে চাকরি বাকরি করে সারা জীবন ধরে সঞ্চিত অর্থ দিয়ে বাড়ি তৈরি করে ফেলে । আবার অনেকে খুব অল্প টাকাতে উচ্চমানের ডিজাইনে বাড়ি তৈরি করে ফেলেন । আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আপনারা জানতে পারবেন যে কিভাবে কম টাকা পয়সা খরচ করে আধুনিক ডিজাইনের বাড়ি তৈরি করা সম্ভব।

একটা সুন্দর বাড়ি তৈরি করতে গেলে যেমন দক্ষ রাজমিস্ত্রি বা শ্রমিকের প্রয়োজন পড়ে ঠিক তেমনি কিন্তু দরকার পড়ে একটা সুন্দর ডিজাইন কিংবা প্লানের । আজকে এত কম দামে একটা ডিজাইনের সুন্দর ডিজাইনের বাড়ির কথা আপনাদেরকে বলবো এই প্রতিবেদনের মাধ্যমে। যেটি শুনলে বা দেখলে আপনি রীতিমতো অবাক হয়ে যাবেন ভাববেন বর্তমানের এই দ্রব্যমূলের বাজারে এত কম দামে এত সুন্দর বাড়ি তৈরি করা আদৌ কি সম্ভব অবশ্যই সম্ভব।

এই বাড়িতে তৈরি করতে গেলে সর্বমোট আপনাকে এক হাজার স্কয়ার ফিট জায়গার প্রয়োজন পড়বে । চাইলে আপনি এক তলা তৈরি করতে পারেন আবার দোতলা দিয়ে তৈরি করতে পারেন । ডিজাইন প্ল্যানে থাকছে তিনটি বেডরুম দুইটি বাথরুম একটি কিচেন একটি বড় ডাইনিং রুম এবং সিঁড়ি ঘর সামনের দিকে থাকছে একটি লম্বা বারান্দা হাজার স্কয়ার ফুটের এই বাড়িটি তৈরি করতে সব মিলিয়ে প্রায় ১৫ লক্ষ টাকা খরচ হতে পারে।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/oL1BXxtHLQo

Back to top button