একদম সামান্য খরচে তৈরি করুন ৪ বেডরুমের সুন্দর একতলা বাড়ি, রইলো খরচের পরিমাণ সহ বাড়ির আধুনিক ডিজাইন

নিজস্ব প্রতিবেদন:- একটা সুন্দর বাড়ি তৈরি করতে গেলে যেমন দক্ষ রাজমিস্ত্রি বা শ্রমিকের প্রয়োজন পড়ে ঠিক তেমনি কিন্তু দরকার পড়ে একটা সুন্দর ডিজাইন কিংবা প্লানের । প্রচুর পরিমাণে টাকা খরচা করে যদি আপনি আপনার বাড়িটিকে সঠিকভাবে সৌন্দর্য না করতে পারেন তাহলে কিন্তু আক্ষরিক অর্থে কোনো লাভ হয় না । আজকের এই প্রতিবেদনে জানাবো সর্ব সেরা একটি ডিজাইনের কথা।

বাড়ি তৈরি করার স্বপ্ন কমবেশি প্রত্যেকের মধ্যেই থেকে থাকে। অনেকে চাকরি বাকরি করে সারা জীবন ধরে সঞ্চিত অর্থ দিয়ে বাড়ি তৈরি করে ফেলে । আবার অনেকে খুব অল্প টাকাতে উচ্চমানের ডিজাইনে বাড়ি তৈরি করে ফেলেন । আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আপনারা জানতে পারবেন যে কিভাবে কম টাকা পয়সা খরচ করে আধুনিক ডিজাইনের বাড়ি তৈরি করা সম্ভব।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/tmVIqalg0mA

সম্প্রতি ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে চারটি বেডরুম দুইটি বাথরুম একটি কিচেন বড় একটি ডাইনিং রুম এবং দুইটি বারান্দার সহ একটানা ফাউন্ডেশন দিয়ে একটি বাড়ির ডিজাইন । মোট জমির পরিমাণ হচ্ছে ১৮০০ স্কয়ার ফিট এবং ১৪৫০ স্কয়ার ফিটের মধ্যে আপনি এই বাড়িটি তৈরি করে নিতে পারবেন এই বাড়িটি তৈরি করতে গেলে সব মিলিয়ে কমপক্ষে আপনার ২৩ থেকে ২৪ লক্ষ টাকার প্রয়োজন পড়বে ।

Back to top button