একদম অল্প খরচে তৈরি করুন ৪ বেডরুমের সুন্দর ডিজাইনের বাড়ি! রইলো খরচের পরিমাণ সহ বাড়ির আধুনিক ডিজাইন

নিজস্ব প্রতিবেদন :- একটা সুন্দর বাড়ি তৈরি করতে গেলে যেমন ইট সিমেন্ট বালি টাকা পয়সার প্রয়োজন পড়ে যেমন দরকার পড়ে একটা সুন্দর লোকেশন এর ঠিক তেমন কিন্তু দরকার পড়ে বাড়ির ডিজাইন। যদি আপনি আপনার স্বপ্নের বাড়িটিকে সঠিকভাবে ডিজাইন না দিতে পারেন তাহলে কিন্তু পারার বাকি সকল বাড়ির মতনই একঘেয়েমি হয়ে উঠবে আপনার বাড়িটি ও

একটা সুন্দর ডিজাইনে বাড়ি তৈরি করতে গেলে বর্তমান সময়ে অনেক টাকা খরচা হয়ে যায় কারণ যারা এ ধরনের ডিজাইন তৈরি করে তারা বর্তমান সময়ে দাম-দর অনুসারে অধিক মূল্য চেয়ে বসে । হতে পারে আপনার কাছে তত টাকা পুঁজি নেই তাই আজকের এই প্রতিবেদন শুধুমাত্র আপনার জন্য আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে আমরা জানাচ্ছি যে কিভাবে তৈরি করতে পারবেন আধুনিক ডিজাইনে।

আমি আপনাদেরকে জানিয়ে রাখি এই বাড়িটি তৈরি করতে গেলে ৯৬০ স্কয়ার ফিট থেকে 1000 স্কয়ার ফিট জায়গার প্রয়োজন পড়বে বাড়িটিতে থাকছে প্রথমে একটি বড় এন্ট্রি বা বারান্দা তার দুই পাশে থাকছে দুইটি মাস্টার বেডরুমগুলির আয়তন হচ্ছে 12 ফুট বাই ১১ ফুট এবং তার পাশে থাকছে একটা বড় ডাইনিং রুম এবং তার পাশে থাকছে একটি ড্রয়িং রুম বাড়ির একদম ধার বরাবর থাকছে দুইটি বাথরুম এবং কিচেন একটি তালা তৈরি করতে গেলে কমপক্ষে 14 লক্ষ টাকা এবং দুই তালা তৈরি করতে গেলে কমপক্ষে 24 টাকার প্রয়োজন পড়বে ।

ভিডিও টি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/EJJX8cmLgys

Back to top button