একদম অল্প খরচে তৈরি করুন ৪ বেডরুমের সুন্দর ডিজাইনের বাড়ি! রইলো খরচের পরিমাণ সহ বাড়ির আধুনিক ডিজাইন

নিজস্ব প্রতিবেদ ন :- দেখুন কমবেশি আমাদের প্রত্যেকেরই কিন্তু একটা সুন্দর আধুনিক নিত্যনতুন ডিজাইনের বাড়ি তৈরি করার ইচ্ছে থেকে থাকে । নিজের পকেটের দিকে তাকিয়ে অনেক সময় অনেকে এই ইচ্ছে থেকে পিছিয়ে আসে । আবার অনেকে তার সঞ্চিত সমস্ত অর্থ দিয়ে নিজের ইচ্ছে পূরণ করে। তবে আপনাকে পিছিয়ে আসতে হবে না এবং কোনরকম সঞ্চিত অর্থ সম্পূর্ণ রকম ভাবে ব্যয় করতে হবে না । কারণ আজকের এই প্রতিবেদনে যে তথ্য তুলে ধরব তার রীতিমতো অবাক করবে আপনাদেরকে ।

বর্তমান বাজারে যদি আপনারা আশেপাশে খবর নেন তাহলে যে দেখবেন যে একটা বাড়ি তৈরি করতে গেলে বা বাড়ির ডিজাইন তৈরি করতে গেলে ব্যাপক পরিমাণে টাকা পয়সা খরচা হয়ে যাচ্ছে। কিন্তু আজকের এই প্রতিবেদনা মাধ্যমে আপনাদেরকে জানাবো যে আধুনিক ডিজাইনের একটি বাড়ি তৈরি করা সম্ভব তাও আবার খুব অল্প খরচে এমনকি বলতে পারেন বিনামূল্যে ।

ড্রয়িং প্ল্যান অনুযায়ী এই বাড়িটিতে থাকবে 4 টি বেডরুম,। তার মধ্যে একটি মাস্টার রুম ।থাকবে ডাইনিং রুম , একটি কিচেন, একটি ড্রয়িং রুম, দুইটি অ্যাটাচ বাথরুম ও একটি কমন বাথরুম । থাকবে দুইটি বারান্দা বা ব্যালকনি । এই বাড়িটি তৈরি করতে গেলে আপনাকে মত 1260 স্কয়ার ফিট জায়গায় প্রয়োজন পড়বে । বাড়িটি দোতলার ফাউন্ডেশন দিয়ে একতলা তৈরি করতে গেলে মোট 22 লক্ষ টাকা খরচ হবে এক তলা করতে ।

ভিডিও তি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন – https://youtu.be/5bViGv0Lmpc

Back to top button