একদম অল্প খরচে তৈরি করুন ৪ বেডরুমের সুন্দর ডিজাইনের বাড়ি! রইলো খরচের পরিমাণ সহ বাড়ির আধুনিক ডিজাইন

নিজস্ব প্রতিবেদন:- একটা সুন্দর বাড়ি তৈরি করতে গেলে যেমন দক্ষ রাজমিস্ত্রি বা শ্রমিকের প্রয়োজন পড়ে ঠিক তেমনি কিন্তু দরকার পড়ে একটা সুন্দর ডিজাইন কিংবা প্লানের । আজকে এত কম দামে একটা ডিজাইনের সুন্দর ডিজাইনের বাড়ির কথা আপনাদেরকে বলবো এই প্রতিবেদনের মাধ্যমে। যেটি শুনলে বা দেখলে আপনি রীতিমতো অবাক হয়ে যাবেন ভাববেন বর্তমানের এই দ্রব্যমূলের বাজারে এত কম দামে এত সুন্দর বাড়ি তৈরি করা আদৌ কি সম্ভব অবশ্যই সম্ভব।

বাড়ি তৈরি করার স্বপ্ন কমবেশি প্রত্যেকের মধ্যেই থেকে থাকে। অনেকে চাকরি বাকরি করে সারা জীবন ধরে সঞ্চিত অর্থ দিয়ে বাড়ি তৈরি করে ফেলে । আবার অনেকে খুব অল্প টাকাতে উচ্চমানের ডিজাইনে বাড়ি তৈরি করে ফেলেন । আজকের এই প্রতিবেদনে মাধ্যমে আপনারা জানতে পারবেন যে কিভাবে কম টাকা পয়সা খরচ করে আধুনিক ডিজাইনের বাড়ি তৈরি করা সম্ভব।

এই বাড়িটি তৈরি করতে গেলে সর্বমোট ।১৩৬২ স্কয়ার ফিট বা ৩ শতাংশ জায়গার প্রয়োজন পড়বে । এবং চাইলে আপনি বাড়িটি দোতলার ফাউন্ডেশন দিয়ে একটা তৈরি করতে পারেন । আবার এক তোলার ফাউন্ডেশন দিয়ে একতলা তৈরি করতে পারেন । সে ক্ষেত্রে দামের কিছুটা হেরফের অবশ্যই হবে ।এই বাড়িটিতে রয়েছে চারটি বেডরুম তিনটি বাথরুম একটি কিচেন একটি বড় ডাইনিং হল এবং সামনের দিকে থাকছে বারান্দা। বারান্দার জন্য আপনি আলাদা কলম দিয়ে আধুনিক ডিজাইনও তৈরি করতে পারেন। এই বাড়িটি তৈরি করতে গেলে সর্বমোট কুড়ি থেকে ২২ লক্ষ টাকার প্রয়োজন পড়বে

ভিডিও তি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/XG0rkposlZc

Back to top button