খুবই অল্প খরচে তৈরি করুন ৪ বেডরুমের সুন্দর ডিজাইনের বাড়ি! রইলো খরচের পরিমাণ সহ বাড়ির আধুনিক ডিজাইন

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রত্যেকেই চায় যে নিজেদের একটা সুন্দর সাজানো ঘর হোক ।কিন্তু বর্তমানে যে হারে জিনিসের দাম বেড়ে চলেছে প্রতিনিয়ত তাতে একটা স্বপ্নের বাড়ি তৈরি করা রীতিমতো দিবাস্বপ্নের কাছাকাছি ।কিন্তু একটা বাড়ি তৈরি করতে গেলে সর্বপ্রথমে যে জিনিসটির প্রয়োজন হয় সেটি হচ্ছে ডিজাইন ডিজাইন ছাড়া কিন্তু একটা বাড়ি তৈরি করা সম্ভব নয় অর্থাৎ কোথায় কলম দেবেন কোথায় কোন জায়গায় রুম প্রতিস্থাপন করবেন সে সমস্ত কিছু তথ্য কিন্তু একটা ডিজাইনে কিংবা প্ল্যানে তুলে ধরা থাকে।

একটা প্ল্যান কিংবা ডিজাইন তৈরি করতে গেলে বর্তমান সময়ে বিভিন্নজন বিভিন্ন ধরনের মূল্য ধারণ করে কখনো আবার দেখা যায় যে অধিক টাকা পয়সা খরচ করার পরও কিন্তু মনের মতন ডিজাইন পাওয়া যায় না ।তাই আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে আমরা জানাবো কিভাবে কম খরচে আধুনিক ডিজাইনের দোতলা বাড়ি তৈরি করতে পারবেন চাইলে সেটা আপনারা ফাউন্ডেশন দিয়ে একটাও তৈরি করতে পারেন।

এই বাড়িটি তৈরি করার জন্য মোট ১১১২ স্কয়ার ফিট জায়গার প্রয়োজন পড়বে । এই বাড়িটিতে রয়েছে চারটি বেডরুম তার মধ্যে দুইটি মাস্টার রুম রয়েছে। রয়েছে তিনটি বাথরুম একটি রান্নাঘর। এবং একটি বড় ডাইনিং হল ।তার পাশাপাশি সামনের দিকে থাকছে দুইটি বারান্দা এবং দুটি বারান্দার মাঝখানে উঠে গেছে সিঁড়ি ঘর ।যেটা আপনি ভবিষ্যতে একটা অতিরিক্ত ব্যালকনি হিসেবে ব্যবহার করতে পারেন এই বাড়িটি তৈরি করতে ১৫ থেকে ১৬ লক্ষ টাকা খরচ হবে একতলা জন্য ।

ভিডিও তি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/8x5KowO3m6o

Back to top button