একদম অল্প খরচে তৈরি করুন ৩ বেডরুমের সুন্দর ডিজাইনের বাড়ি! রইলো খরচের পরিমাণ সহ বাড়ির আধুনিক ডিজাইন

নিজস্ব প্রতিবেদন:- একটা সুন্দর ডিজাইন বাইরে তৈরি করতে গেলে যেমন বাড়ির প্ল্যান বা নকশার প্রয়োজন পড়ে ঠিক তার পাশাপাশি প্রয়োজন পূর্বে উপযুক্ত জায়গা । ধরুন আপনার কাছে উপযুক্ত জায়গা রয়েছে প্রপার লোকেশনে কিন্তু হাতে নেই সুন্দর ডিজাইনের প্ল্যান। তাহলে কিন্তু বাড়িটি তৈরি করা অসম্ভব হয়ে উঠবে । এই অবস্থায় দাঁড়িয়ে আমরা আপনাদেরকে জানাবো যে কম খরচে কিভাবে বাড়ির প্লান তৈরি করা যেতে পারে।

বর্তমান বাজারে যদি আপনারা আশেপাশে খবর নেন তাহলে যে দেখবেন যে একটা বাড়ি তৈরি করতে গেলে বা বাড়ির ডিজাইন তৈরি করতে গেলে ব্যাপক পরিমাণে টাকা পয়সা খরচা হয়ে যাচ্ছে। কিন্তু আজকের এই প্রতিবেদনা মাধ্যমে আপনাদেরকে জানাবো যে আধুনিক ডিজাইনের একটি বাড়ি তৈরি করা সম্ভব তাও আবার খুব অল্প খরচে এমনকি বলতে পারেন বিনামূল্যে ।

ড্রয়িং প্ল্যান অনুযায়ী এই বাড়িটিতে থাকবে 4 টি বেডরুম,। তার মধ্যে একটি মাস্টার রুম ।থাকবে ডাইনিং রুম , একটি কিচেন, একটি ড্রয়িং রুম, দুইটি অ্যাটাচ বাথরুম ও একটি কমন বাথরুম । থাকবে দুইটি বারান্দা বা ব্যালকনি । এই বাড়িটি তৈরি করতে গেলে আপনাকে মত 1270 স্কয়ার ফিট জায়গায় প্রয়োজন পড়বে । বাড়িটি দোতলার ফাউন্ডেশন দিয়ে একতলা তৈরি করতে গেলে মোট 20 লক্ষ টাকা খরচ হবে এক তলা করতে । আবার এই বাড়িটি দোতলা তৈরি করতে গেলে ৩২ লক্ষ টাকার আশেপাশে খরচ হবে ।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/wH0uT3YWS_0

 
Back to top button