খুবই অল্প খরচে তৈরি করুন ৪ বেডরুমের একতলা বাড়ি, রইলো খরচের পরিমাণ সহ বাড়ির আধুনিক ডিজাইন

নিজস্ব প্রতিবেদন :- বাড়ি তৈরি করার ইচ্ছে আমাদের প্রত্যেকের মধ্যেই থেকে । কারণ পছন্দের মত সুন্দর একটা বাড়ি তৈরি করলে কিন্তু অনেকটা স্বস্তি পাওয়া যায় । ভাড়া বাড়ির তুলনায় কষ্ট করে হলেও ছোট বাড়িতে বা নিজস্ব বাড়ি হলে এক আলাদা স্বাধীনতা থেকে থাকে। কিন্তু যে হারে প্রতিনিয়ত বাড়ছে জিনিসপত্রের দাম তাতে অনেকের পক্ষে এটা অসম্ভব হয়ে দাঁড়াচ্ছে।

শুধুমাত্র যে দ্রব্যমূল্য বৃদ্ধি প্রভাব ফেলছে তেমনটা কিন্তু নয় । তার পাশাপাশি জমি জায়গার দামও কিন্তু একাধিক ভাবে একাধিক খাতে বেড়ে গেছে । বিভিন্ন ধরনের ব্রোকার বা দালাল মাঝখানে যুক্ত হওয়ার কারণে দাম কয়েক গুণ বৃদ্ধি পাচ্ছে ।কিন্তু তবুও আজকে আমরা এই প্রতিবেদনার মাধ্যমে আপনাদেরকে জানাবো পাঁচটি বেডরুমের একতলা বাড়ি বানাতে কতটা খরচ হতে পারে । তার পাশাপাশি ডিজাইন একদম আধুনিক এবং অন্যতম হতে চলেছে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে বা প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে ২০৪০ স্কয়ার ফিটের একটি জায়গাতে কিভাবে পাঁচটি বেডরুম তিনটি বাথরুম একটি রান্নাঘর একটি বড় ডাইনিং রুম এবং সামনে দুটি বারান্দা সহ একতলা বাড়ির ফাউন্ডেশন তৈরি করা যায় । এখানে সিঁড়ি ঘর বাড়ির ঠিক মাঝামাঝি জায়গায় অবস্থিত অর্থাৎ একদম আধুনিক ডিজাইন তৈরি করা হয়েছে এই বাড়িটি। সমস্ত রকম খরচা যোগ করলে মোটামুটি 34 থেকে 35 লাখ টাকা খরচ হবে।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/nA0nhZHzl_Q

Back to top button