অল্প খরচে তৈরি করুন ৩ বেডরুমের সুন্দর একতলা বাড়ি, রইলো খরচের পরিমাণ সহ বাড়ির আধুনিক ডিজাইন

নিজস্ব প্রতিবেদন :- একটা সুন্দর মনের মতন বাড়ি তৈরি করার ইচ্ছে আমাদের প্রত্যেকেরই থেকে থাকে । কিন্তু হাতের সামনে আমরা উন্নতমানের ডিজাইন পাই না বলেই হয়তো পুরনো ডিজাইনের বাড়ি তৈরি করে ফেলি তারপর পাড়ার প্রায় প্রতিটি বাড়ির মতন তৈরি হয়ে যায় আপনার বাড়ি । কিন্তু আপনার বাড়িটিকে একদম আধুনিক এবং ইউনিক বানানোর জন্যই আজকের এই প্রতিবেদন।

এর আগে বিভিন্ন প্রতিবেদনে মাধ্যমে আপনাদেরকে বিভিন্ন ডিজাইনের কথা বলতে চলেছি তবে বলেছি তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে বাড়ির যে ডিজাইনটির কথা বলব সেটি সাধারণত একটু লম্বাটে বাড়ির ক্ষেত্রে ব্যবহার করা যেতে পারে । অর্থাৎ চৌরাতে যাদের জমির পরিমাণ কম কিন্তু লম্বা তে বেশি তারা কিন্তু খুব সহজেই এই ডিজাইনটি ফলো করতে পারেন।

প্রথমেই বলে রাখি বাড়িটিতে রয়েছে তিনটি বেডরুম দুইটি বাথরুম একটি ডাইনিং রুম একটি বারান্দা এবং একটি কিচেন। পাশাপাশি রয়েছে সিঁড়ি ঘর সেখানেও আপনি ছোট্ট একটা রুম তৈরি করতে পারেন। বেডরুম গুলির আয়তন হচ্ছে ১০ ফুট বাই 12 ফুটের অর্থাৎ বেশ বড় আকারে সেটা বলতেই পারেন। এই বাড়িটির সর্বমোট ১২৬০ স্কয়ার ফিট জায়গার উপর তৈরি করা হয়েছে । বাড়িটি লম্বায় 46 ফুট ও চওড়ায় 26 ফুট এই বাড়িটি তৈরি করতে গেলে বর্তমান বাজারের দর অনুসারে তাই 20 লক্ষ টাকা খরচ হতে পারে ।

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/3bhqPEulYQM

Back to top button