“তোমার মাকে নিয়ে এসো আমার গাড়িতে!”, নেটিজেনকে কিরণের কুরুচিকর মন্তব্য, রেগে আগুন নেটদুনিয়া

নিজস্ব প্রতিবেদন: বর্তমান সময়ে দাঁড়িয়ে বাংলার সবথেকে জনপ্রিয় ইউটিউবারদের মধ্যে যার নাম প্রথমেই বলা যায় তিনি হলেন ‘দ্য বং গাই’ অর্থাৎ কিরণ দত্ত। শুধুমাত্র ইউটিউব নয় বর্তমানে ধীরে ধীরে টলিউড ইন্ডাস্ট্রিতেও নিজের জায়গা তৈরি করার চেষ্টা করছেন কিরণ। সোশ্যাল মিডিয়ায় তার অসংখ্য অনুরাগী। একজন দারুন ইউটিউবার হওয়ার দৌলতে যে তার জনপ্রিয়তা একেবারে শীর্ষস্থানে রয়েছে তাতে কোন সন্দেহ নেই।

সম্প্রতি পুজোর পরে কিছু সময় আগেই নিজের প্রথম গাড়ি কিনেছেন কিরণ দত্ত। নতুন গাড়ি কেনার পর তার সামনে পোজ দিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সঙ্গে তা শেয়ারও করে নিয়েছেন তিনি। তবে এই সবকিছুর মাঝেই সৃষ্টি হয়েছে ব্যাপক বিতর্ক। আসলে কিরণ দত্তের এই গাড়িসহ ছবির কমেন্ট বক্সে বেশ কিছু কুরুচিপূর্ণ মন্তব্য করেছিলেন অনেকে। তার পরিপ্রেক্ষিতে এই ইউটিউবার যা প্রতিক্রিয়া জানিয়েছেন তা একেবারেই মেনে নিতে পারছেন না নেটিজেনদের একাংশ।

এমনকি অনেকেই কিন্তু কিরণ দত্ত কে রীতিমত নানান রকম ভাবে কটাক্ষ করতে শুরু করে দিয়েছেন। প্রসঙ্গত নদীয়ার ছেলে কিরণ দত্ত থেকে আজকের ‘দ্য বং গাই’- অনেকটা পথ পেরিয়ে সাফল্যের মুখ দেখেছেন তিনি। তবে সাম্প্রতিক বিতর্কে অনেকেই কিন্তু তার এই সাফল্য কেও কটাক্ষ করতে শুরু করে দিয়েছেন। কিন্তু আচমকাই এই বিতর্ক কেন? জানিয়ে রাখি সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম থেকে একটি ভিডিও শেয়ার করেছেন কিরণ যেখানে দেখা যাচ্ছে,জীবনে প্রথম গাড়ি কিনতে ‘ভালো বন্ধু’ অন্তরা মানে আলু দ্য ফ্রেঞ্চ ফ্রাইকে সঙ্গে নিয়ে গিয়েছিল কিরণ। দুজনের প্রেমের চর্চা দীর্ঘদিনের, তবে মুখে স্বীকার করেন না তাঁরা। এবার এই ভিডিওতেই এক ব্যক্তি একটি ব্যাপক তির্যক মন্তব্য করে বসেন।

রাহুল অসীম নামের ওই ব্যক্তি লিখেছিলেন, “এবার ফ্ল্যাটে আলু খাওয়া অতীত, দাদা এবার গাড়িতেও আলু খাবে”। তবে তির্যক এই মন্তব্যের পরে কিন্তু থেমে থাকেননি কিরণ দত্ত। এই ব্যক্তিকে জবাব দিতে গিয়ে তিনিও একটি কড়া ভাষায় কথা বলে বসেন। রীতিমতন কটাক্ষ করে কিরণ লেখেন,‘তোমার মাকে নিয়ে এসো একদিন আমার গাড়িতে।’

আর কিরণের এই মন্তব্য দেখেই মেজাজ হারিয়েছেন অনেকে। মা-তুলে এমন কুরুচিকর মন্তব্য করাটা কিরণের অনুচিত হয়েছে। অন্তরাকে নিয়ে ট্রোলার যাই বলুক না কেন, কিরণের উচিত ছিল সংযত থেকে জবাব দেওয়া। এমনকি অনেকেই কিন্তু বলেছেন যে মা আর প্রেমিকাকে সমান চোখে যারা দেখে তারাই কিরণ দত্তের মতন এত কুরুচিকর মন্তব্য করতে পারে।

আবার এই বিতর্ক ছড়িয়ে পড়ার পর অনেকেই কিন্তু প্রশ্ন তুলেছেন যে নতুন গাড়ি কেনার এই সফরের কিরণের সঙ্গে তার বাবা মা নেই কেন তা নিয়ে! আসলে ‘দ্য বং গাই’ অর্থাৎ কিরণ দত্ত হলেন তরুণ প্রজন্মের আইডল। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে সব জায়গায় বহু মানুষ তাকে অনুসরণ করেন। স্বাভাবিকভাবেই তার এহেন মন্তব্যে যে বিতর্ক ঘনিয়ে আসবে এটাই স্বাভাবিক।

 

View this post on Instagram

 

A post shared by Kiran Dutta (@yourbongguy)

অনেকেই কিরণের এই মন্তব্যে তার বাবা-মায়ের শিক্ষা নিয়েও প্রশ্ন তুলেছেন। যদিও তাকে সাপোর্ট করেছেন এমন মানুষের সংখ্যাটাও কিন্তু কম নয়। অনেক মানুষই কিন্তু বলেছেন যে ওই ব্যক্তিরও উচিত হয়নি এভাবে কিরণ দত্তের প্রেমিকাকে আক্রমণ করা বা তাকে অসম্মান করা। তাই কিরণ যা করেছে সেটাই যোগ্য। পাঠকদের উদ্দেশ্যে জানিয়ে রাখি,হুন্ডাই-য়ের 20 মডেল কিনেছেন ইউটিউবার কিরণ দত্ত।এই গাড়ির অন-রোড প্রাইজ ভারতে ৮.২১ থেকে ১৩.৪৩ লাখ টাকা।

Back to top button