কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় গ্যারেজ সহ ঝা চকচকে বাড়ি বিক্রি, ভুলেও মিস করবেন না সুযোগ

নিজস্ব প্রতিবেদন :- বিপদে পড়লে বা কোনো রকম কোনো সমস্যায় পড়লে আমরা আমাদের স্বপ্ন কেউ বেচে দিতে পারি । তবে স্বপ্ন শুধুমাত্র নিজের গাড়ি বা সম্পত্তি হবে তেমন নয় এমনকি বাড়িও হতে পারে । আর অন্য স্বপ্ন যদি আপনি টাকা দিয়ে কিনে নিতে পারেন তাহলে তার থেকে ভালো কি হতে পারে । তাই আজকের এই প্রতিবেদনে মূল বিষয়বস্তু থাকবে একটি নয় বরং দুইটি বাড়ি যা পেয়ে যাচ্ছে অত্যন্ত কম দামে।

প্রথমে যে প্রপার্টির কথা আপনাদেরকে জানাবো সিটি দত্তপুকুরে অবস্থিত । দত্তপুকুরের পরিবেশ সম্পর্কে নতুন করে বলার আর কিছু নেই । তবে এই বাড়িটি আন্ডার কনস্ট্রাকশন অর্থাৎ বাড়িটি করতে গিয়ে কোন সমস্যার সম্মুখীন হয়েছে। আর্থিকভাবে । তাই তারা বাড়িটি আর তৈরি করতে পারেনি । এই মুহূর্তে তারা বিক্রি করতে চাইছে । এই বাড়িটিতে আপনারা পেয়ে যাবেন একটি বাথরুম দুইটি বেডরুম একটি কিচেন একটি ডাইনিং রুম আরও চার থেকে পাঁচ লক্ষ টাকা খরচ করে বাড়িটি সম্পূর্ণ রকম ভাবে তৈরি করে নিতে পারবেন আপনারা।

দ্বিতীয় যে বাড়িটির কথা বলব সেটি বিবেকানন্দ কলেজের সামনে । বিবেকানন্দ কলেজ মধ্যমগ্রামে প্রত্যেকেই চেনেন এই বাড়িটি লাক্সারি একটি বাড়ি এবং মার্বেল থেকে শুরু করে সমস্ত ফার্নিচার সবকিছু অত্যন্ত উচ্চমানের ব্যবহার করা হয়েছে। বাড়িটিতে থাকছে একটি বড় গ্যারেজ একটি মাস্টার বেডরুম কিচেন ডাইনিং রুম এবং সিঁড়ি ঘর চাইলে আপনি দোতালো তৈরি করতে পারেন । এবাড়িটির দাম রাখা হয়েছে ৫৫ লক্ষ টাকা মোট তিন কাঠা জমির উপর তৈরি করা হয়েছে। বিস্তারিত জানতে ফোন নাম্বারে যোগাযোগ করুন ফোন নাম্বার :- 9330887554

ভিডিওটি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/39ZroY2h418

Back to top button