ভরা দর্শকদের মাঝে অসাধারণ কণ্ঠের সুরে পাকিস্তানি গান গেয়ে অবাক করলেন বাঙালি কন্যা অঙ্কিতা, চরম ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: বাংলার রিয়েলিটি শো গুলির মধ্যে অন্যতম জনপ্রিয় একটি শো সারেগামাপা। প্রতিবছর এই মঞ্চ থেকে নতুন নতুন প্রতিভার উন্মোচন ঘটে। বহুপ্রতিভার ভবিষ্যৎ তৈরি হয় এই মঞ্চের হাত ধরেই। তেমনি এক প্রতিভা সারেগামাপার প্রতিযোগী অঙ্কিতা ভট্টাচার্য। সারেগামাপা যাকে দিয়েছে নতুন পথের দিশা।

বছর কয়েক আগে সারেগামাপার এক সিজনে অঙ্কিতা ছিলেন অন্যতম এক প্রতিযোগী। যার দুর্ধর্ষ গানে মুগ্ধ হয়ে ছিলেন সকলেই। দুর্দান্ত গান করে হয়ে উঠেছিল সকলেরই প্রিয়। আর পিছনে ঘুরে তাকাতে হয়নি তাকে। এরপর বেশকিছু প্লেব্যাক গান করতে দেখা গেছে তাকে। এছাড়াও বেশ কিছু মিউজিক ভিডিওতেও কাজ করেছেন তিনি।

অঙ্কিতার পাশাপাশি অঙ্কিতার মাও একজন ভালো সংগীত শিল্পী, এ কথা সারেগামাপার মঞ্চে আমরা জেনেছি। সারেগামাপার মঞ্চে অঙ্কিতা প্রথম স্থান দখল করে নিয়েছিল। তারপর তার জনপ্রিয়তা ভারতের বিভিন্ন জায়গায় ছড়িয়ে পড়ে। অঙ্কিতাকে মাঝে মাঝে নিজের সোশ্যাল মিডিয়াতেও বিভিন্ন গান পোস্ট করতে দেখা গেছে। আর তার একটি পোস্ট বেশ ভাইরাল হয়েছে। তার সেই গান তাক লাগিয়ে দিয়েছে সবাইকেই।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অঙ্কিতা একটি গানের পোস্ট শেয়ার করেছেন। ‘আগমনী স্টুডিও’ নামক একটি ফেসবুক পেজ থেকে ভিডিওটি আপলোড করা হয়। ভিডিওটিতে দেখা যাচ্ছে অঙ্কিতাকে একটি অনুষ্ঠানে গান গাইতে। পাকিস্তানের জনপ্রিয় গান পাসৌরি গেয়ে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন তিনি।

ইতিমধ্যেই তার এই ভিডিওটিতে হাজার হাজার মানুষ লাইক করেছেন। এবং ভিউয়ার্স লাখ ছাড়িয়েছে। কমেন্টসে প্রশংসার বন্যা।

Back to top button