কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে খুব সস্তায় এই সুন্দর নতুন বাড়ি বিক্রি, দাম শুনলে চক্ষু হবে চড়কগাছ

নিজস্ব প্রতিবেদন:- প্রতিনিয়ত নিত্যপ্রয়োজনীয় জিনিসের দামের সাথে সাথে পাল্লা দিয়ে বাড়ছে বাসস্থানের দাম ।কিন্তু জায়গার উপর নির্ভর করছে তার মূল্য । কোন জায়গাতে বাড়িটি অবস্থিত তার ওপর নির্ভর করছে অনেকখানি মূল্য ।আসানসোল শিল্প শহর এর মতন একটি জনবহুল পরিচিতি জায়গাতে রীতিমতো দুঃসাধ্য ব্যাপার কিন্তু যে কটা বাড়ি রয়েছে তার মধ্যে অধিকাংশ বিক্রি হয়ে গেছে বা তাদের দাম আকাশছোঁয়া ।তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা যে বাড়িটি কথা বলতে চলেছি তদন্ত কম মূল্যে ।

কাজের সূত্রে হোক বা অন্য কোনো ক্ষেত্রে আপনি কি আসানসোল শিল্প শহর এ রয়েছেন এবং একটা পরিবার সমেত থাকার জন্য সুন্দর বাড়ি খুজছেন তাহলে হতে পারে এই প্রতিবেদনটি আপনার জন্য ।আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আমরা জানাচ্ছি আসানসোল এর একটি বাড়ির কথা যেটি দেখলে এবং যার সম্পর্কে আপনি তথ্য জানলে বাড়িটি কিনতে আগ্রহী হবেন।

বর্তমানে জমির দাম বলুন কিংবা তৈরি করা বাড়ির দাম এখন আকাশছোঁয়া কিন্তু এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র 48 লক্ষ টাকা। একতলায় বাড়িটিতে আপনারা পেয়ে যাবেন দুটি বেড রুম দুটি বাথরুম একটি কিচেন একটি ছোট্ট পুজোর রুম এবং একটা লম্বা বারান্দা। বাড়ির বাইরে থেকে দেখে অনেকটা পুরনো মনে হলো ভেতরে কিন্তু বেশ সুরক্ষিত এবং যত্ন সহকারে রাখা হয়েছে প্রতিটি জিনিসপত্র এবং আসবাবপত্র । বাড়িটি 5 বছরের পুরনো ।
বিস্তারিত জানতে অবশ্যই নিচের দেওয়া ফোন নাম্বারে ফোন করুন ।
ফোন নাম্বার:- 8617568089

Back to top button