আপনার এলাকাতে আপনিই হবেন প্রথম! খুব কম ইনভেস্টে শুরু করুন এই দুর্দান্ত ব্যবসা, দিনে ইনকাম হবে দু হাজার পর্যন্ত

নিজস্ব প্রতিবেদন:- ব্যবসা এমন হওয়া দরকার যার ভ্যালু বা বাজারদর কোনদিনই কম হবে না । কিন্তু প্রতিটি জিনিস কম বেশি প্রয়োজন প্রয়োজনীয়তা ওটা নামা করে । তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে যে ব্যবসার কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছে সেটি অসম্ভব সেরা একটি ব্যবসা হতে চলেছে ছেলে মেয়ে নির্বিশেষে প্রত্যেকে এই ব্যবসাটি করতে পারেন।

আমাদের বাড়িতে এমন একটি জিনিসের প্রয়োজন প্রতিদিন পরে যেটা কিনতে আমরা অনেক সময় বাজারে যায় । পাশাপাশি বিভিন্ন শপিং মল থেকে শুরু করে যে কোন দোকানে এই জিনিসটির প্রয়োজন পড়ে। সেটি হচ্ছে রাবার ব্যান্ড কিংবা গার্ডার । বিভিন্ন রঙের বিভিন্ন সাইজের বিভিন্ন কোয়ালিটির রাবার ব্যান্ড বাজারে পাওয়া যায় এই রাবার ব্যান্ড তৈরি করে আপনি একটা ব্যবসা তৈরি করতে পারবেন।

রাবার ব্যান্ডের ব্যবসা তৈরি করতে গেলে আপনার একটি মেশিনের প্রয়োজন পড়বে যার মূল্য আনুমানিক ৭০ থেকে ৭৫ হাজার টাকা। এটি প্রতি ঘন্টা তে ১৫ থেকে ২০ কেজি রাবার ব্যান্ড প্রোডাকশন করতে পারে । কাঁচামাল হিসেবে লাগবে বিভিন্ন রঙের বিভিন্ন সাইজের টিউব । তবে বাজারে 160 থেকে 200 টাকা প্রতি কেজি হিসেবে টিউব আপনারা পেয়ে যাবেন ।

এছাড়াও প্যাকেটিং করার জন্য লাগবে একটি ওয়েট মেশিন যার মূল্য দুই থেকে আড়াই হাজার টাকা এবং একটি সিল মেশিন যার মূল্য হাজার থেকে দেড় হাজার টাকা। এই কয়েকটি উপাদান এবং এত সামান্য জিনিস নিয়ে আপনি আগামী দিনে একটি বড় ব্যবসায়ী হতে পারেন। মেশিন গুলি অনলাইনে পেয়ে যাবেন

Back to top button