বাবাকে কখনোই মিস করেননি আলিয়া ভাট,টাকার জন্য মেয়েকে দিয়ে এই কাজ করাতেন পরিচালক

নিজস্ব প্রতিবেদন : বলিউড মানেই বর্ণময় চরিত্রের ভিড়। তাদেরই একজন হলেন মহেশ ভাট। ভারতীয় চিত্রপরিচালক মহেশ ভাট বিভিন্ন সময় বিভিন্ন কারণে বিতর্কে জড়িয়েছেন। একাধিক নায়িকার সঙ্গে সম্পর্ক হোক বা নিজের মেয়ের সঙ্গে সম্পর্ক। একবার কন্যা পূজা ভাটের (Puja Bhatt) সঙ্গে ঘনিষ্ঠ চুম্বনের ছবি তুলে বিতর্ক তৈরি করেছিলেন তিনি। এবার আর এক কন্যা আলিয়া ভাট (Alia Bhatt) এর সঙ্গে বিতর্কে জড়ালেন মহেশ।

মহেশ ক্যামেরার সামনে পূজা ভাটকে চুমু খান এবং বলেন যে নেহাত কন্যা না হলে তিনি তাকে বিয়ে করতেন। সেই ঘটনার ফলে নানান প্রশ্ন উঠেছিল। তারপর নতুন করে বিতর্ক তৈরি হয়েছে। আলিয়া সম্প্রতি এমন কিছু মন্তব্য করেছেন যার ফলেই এই বিতর্ক তৈরি হয়েছে। আলিয়া বলেছেন যে ছোটবেলায় মহেশকে তিনি বাবা বলেই ভাবতেন না। তাঁদের সম্পর্ক অন্যরকম ছিল। টাকার বিনিময়ে মহেশের জন্য যেকোন কাজ করতে রাজি ছিলেন তিনি।

জানা যায় যে সেই কাজটি হল, মহেশের হাত পা টিপে দেওয়া এবং ম্যাসাজ করা। ছোটবেলায় মাত্র ৫০০ টাকার বিনিময়ে মহেশের জন্য এই কাজ করতেন আলিয়া। আরও জানা গেছে যে, মহেশকে ঠিক বাবা হিসেবে নয়, বরং বন্ধু হিসেবেই বেশি করে দেখতেন আলিয়া।

কথাপ্রসঙ্গে আলিয়া এও বলেন যে মহেশের চেয়ে ইন্ডাস্ট্রিতে করন জোহরের (Karan Johar) সঙ্গে তাঁর সম্পর্ক বেশি বাবা-মেয়ের সম্পর্কের কাছাকাছি। এই কথা সামনে আসায় সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গিয়েছে।

Back to top button