অভিনয় জীবনের ইতি টেনে এবার স্বপ্ন পূরণের লক্ষ্যে বিদেশ যাত্রা করলেন এই জনপ্রিয় অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন: অভিনয় জগতকে বেশ কিছুদিনের জন্য দূরে সরিয়ে নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে বিদেশে পাড়ি দিলেন জি বাংলার এক জনপ্রিয় ধারাবাহিকের অভিনেত্রী। কমবেশি আপনারা কিন্তু সকলেই এই অভিনেত্রী কে চেনেন।‘ফিরকি’ (Phirki)। হ্যাঁ, তাঁকে দর্শক এই নামেই চেনেন। তবে জানিয়ে রাখি,তার আসল নাম সম্প্রীতি পোদ্দার। উল্লেখ্য গত বছর জি বাংলার জনপ্রিয় ফিরকি ধারাবাহিকে অভিনয় করে ইন্ডাস্ট্রিতে পা রেখেছিলেন সম্প্রীতি। এই একটি ধারাবাহিকে কাজ করেই বহু দর্শকদের মন জয় করে নিয়েছিলেন তিনি। তারপর কালার্স বাংলার মন মানে না ধারাবাহিকে দেখা গিয়েছিল তাকে।

পাশাপাশি অনীক দত্ত পরিচালিত অপরাজিত ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন ফিরকি ওরফে সম্প্রীতি পোদ্দার। কিন্তু এখন আর বেশ কিছুদিন ক্যামেরার সামনে দেখা যাবে না এই জনপ্রিয় অভিনেত্রী কে। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও অনেকটাই সক্রিয় এই নায়িকা। অন্যান্য তারকাদের মতন তিনিও নিজের জীবনের ঘটনা নেট মাধ্যমে অনুরাগীদের সঙ্গে শেয়ার করে থাকেন। যেমন সম্প্রতি নিজের একটি instagram পোস্টের মাধ্যমে তিনি জানিয়েছেন তার বহুদিনের একটি স্বপ্ন পূরণ হতে চলেছে।UK তে জনপ্রিয় স্কুলে মাস্টার্সের ডিগ্রি নেওয়ার জন্য পৌঁছে গিয়েছেন সম্প্রীতি। আর এটা তার কাছে একটা বহু বড় স্বপ্ন।

এতদিন অভিনয়ে মন দিলেও, বর্তমানে তিনি সম্পূর্ণরূপে পড়াশোনার সাথেই যুক্ত থাকতে চান। বহু রাত অনেক কষ্ট করে পড়াশোনা করে তার এই স্বপ্ন আজ পূরণ হয়েছে এমনটাই জানান নায়িকা। যদিও অভিনেত্রী এটাও জানিয়েছেন যে একটা সময় তিনি নিজেও সন্দেহের মধ্যে ছিলেন যে, এই স্বপ্ন বা নিজের লক্ষ্য তিনি পূরণ করতে পারবেন কিনা! যদিও সম্প্রীতি পোদ্দারের অনুরাগীদের জন্য এটাকে খানিকটা দুঃসংবাদ বলা যায়। কারণ দীর্ঘ সময় এই অভিনেত্রীকে কিন্তু আর পর্দায় দেখা যাবে না।

পাশাপাশি পরবর্তীতে তিনি আর কখনো অভিনয় জগতে ফিরবেন কিনা সেটাও নির্ধারণ করে বলা যাচ্ছে না। আপাতত বিজনেস স্টুডেন্ট হিসেবেই নিজেকে এগিয়ে নিয়ে যেতে চান সম্প্রীতি। সম্প্রীতির শেয়ার করা পোস্টে ইতিমধ্যেই তার ভক্তরা তাকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন। প্রসঙ্গত ছোটবেলা থেকেই অভিনয়ের পরিবেশের মধ্যে দিয়ে বড় হয়েছেন সম্প্রীতি।

এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছিলেন,“আমি ছোট থেকে পড়াশোনার পাশাপাশি নাচ করতাম। ইঞ্জিনিয়ারিং কমপ্লিট করেছি। মা থিয়েটার করতেন, সেটা দেখেছি। স্টেজ বরাবরই ভাল লাগত। অভিনয়ের ইচ্ছেও ছিল। কলেজের সময় থেকেই মডেলিং শুরু। তারপর ফিরকি ধারাবাহিকে অভিনয়ের সুযোগ পাই”। প্রসঙ্গত অভিনেত্রীর মাও একটা সময় থিয়েটার করতেন এটাও জানিয়েছিলেন সম্প্রীতি।

Back to top button