অ্যাকশন থেকে কমেডি! পাশাপশি ভরপুর যৌনদৃশ্য, এই ৬টি ওয়েব সিরিজ না দেখলে পস্তাতে হবে পরে!

নিজস্ব প্রতিবেদন:  আমাদের ব্যস্ততম জীবনে অন্যতম এন্টারটেনমেন্ট মাধ্যম হিসেবে ওয়েব সিরিজগুলি কিন্তু বর্তমানে মুখ্য ভূমিকা পালন করে চলেছে বলা যায়। সময়ের দিক থেকে যেহেতু এগুলো দেখতে খুব একটা সময় লাগে না তাই মানুষের মধ্যে কিন্তু ওয়েব সিরিজের জনপ্রিয়তার দিন প্রতিদিন আরো বাড়ছে । আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা আপনাদের জন্য নিয়ে চলে এসেছি এমন কিছু ওয়েব সিরিজের তালিকা যা আপনাদের মনকে অত্যন্ত আনন্দ দিতে সহায়তা করবে।

১. ব্রোকেন বাট বিউটিফুল ৩(Broken but Beautiful 3):

এই ওয়েব সিরিজের এখনো পর্যন্ত দুটি সিজন রয়েছে। প্রত্যেকটা সিজন কিন্তু দর্শকদের মধ্যে দারুন জনপ্রিয়তা পেয়েছে বলা যায়। রুমি আর অগস্ত্যের এই কাহিনী রোমান্স ও থ্রিলারে ভরপুর এই ওয়েব সিরিজ। অনেক ওয়েব সিরিজ দেখতে গেলেই হয়তো অর্থ খরচ করতে হয় তবে এটির ক্ষেত্রে কিন্তু আপনারা সম্পূর্ণ বিনামূল্যেই দেখতে পারবেন। এমএক্স প্লেয়ারে গেলে আপনারা খুব সহজেই এই ওয়েব সিরিজটা পেয়ে যাবেন। অবশ্যই হাতের সময় নিয়ে এই সিরিজটা দেখে কেমন লাগলো তা আমাদেরকে জানাতে ভুলবেন না।

২.দ্য ফ্যামিলি ম্যান সিজন ২ ( The Family Man 2):

এই ওয়েব সিরিজটির মুখ্য চরিত্রে রয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা মনোজ বাজপেয়ী। প্রথম সিজনেই কিন্তু এটি ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছিল বলা যায়। কমেডি থেকে শুরু করে অ্যাকশান আর সাসপেন্স তিনটি বিষয়ে আপনারা এই ওয়েব সিরিজে লক্ষ্য করতে পারবেন। সম্প্রতি এর সিজন টু বেরিয়ে গিয়েছে। অবশ্যই কিন্তু আপনারা এটাকে দেখে নিতে পারেন।

৩.হ্যালো ৩ (Hello 3):

ওয়েব সিরিজের অন্যতম প্ল্যাটফর্ম হৈচৈতে আপনারা এটি পেয়ে যাবেন। এর আগেও হ্যালোর দুটি সিজন রয়েছে। প্রত্যেকটা সিজনেই কিন্তু অসম্ভব পরিমাণে যৌনতার দৃশ্য রয়েছে। এর প্রথম দুটি সিজনের অভিনয় করেছেন রাইমা সেন এবং প্রিয়াঙ্কা সরকার।। সম্প্রতি কিছুদিন আগেই মুক্তি পেয়েছে হ্যালোর তৃতীয় সিজন। টানটান উত্তেজনায় ভরপুর এই ওয়েব সিরিজের দুটি সিজন নিঃসন্দেহে আপনাদেরকে আনন্দ দেবে। যদিও হইচই প্লাটফর্মে এই ওয়েব সিরিজটি দেখতে গেলে আপনাদেরকে premium subscription করতে হবে। তবে চাইলে আপনারা কিন্তু এমএক্স প্লেয়ারের সম্পূর্ণ বিনামূল্যেই হিন্দি এবং বাংলা দুটি ভাগেই ওয়েব সিরিজটি দেখে নিতে পারেন।।

৪.শুক্রাণু (Shukranu) :

অনেকটা চেনা ছন্দের বাইরেই জমজমাট গল্প নিয়ে এই ওয়েব সিরিজটি শুটিং করা হয়েছে। বোল্ড কমেডি আর একেবারে সাহসী একটা থিমের ওয়েব সিরিজ এই শুক্রাণু। যেখানে ভ্যাসেকটমির পরে একজন মানুষ কিভাবে সংগ্রাম করেন সেই চিত্র তুলে ধরা হয়েছে। হাতে কিছুটা সময় নিয়ে অবশ্যই কিন্তু আপনারা এই ওয়েব সিরিজটি দেখে নিতে ভুলবেন না।

৫.দ্য গার্ল ওন দ্য ট্রেন (The girl on the train) :

এই ওয়েব সিরিজটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন পরিনিতি চোপড়া। বলিউডের একজন জনপ্রিয় মুখ পরিনিতি। চলতি বছরের ২৬ শে ফেব্রুয়ারি এই ওয়েব সিরিজটি নেটফ্লিক্সের পর্দায় মুক্তি পেয়েছিল। এখনো পর্যন্ত এটি দারুণ জনপ্রিয়তা লাভ করেছে দর্শকদের মাঝে। টানটান উত্তেজনায় ভরপুর এই সিরিজটি নিঃসন্দেহে আপনাদের ভালো লাগতে পারে।

৬.লাহোর কনফিডেন্সিয়াল (Lahore Confidential 4):

গতানুগতিক জীবনের বাইরে একটি আলাদা ধরনের গল্প নিয়ে তৈরি হয়েছে লাহোর কনফিডেনশিয়াল ওয়েব সিরিজ। এই সিরিজে একজন তালাকপ্রাপ্ত মহিলার জীবনের গল্প তুলে ধরা হয়েছে। ওয়েব সিরিজটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন কারিশমা তান্না, রিচা চাড্ডা, অরুণোদয় সিং। এখনো পর্যন্ত সব মিলিয়ে এই সিরিজটির চারটি সিজন প্রকাশিত হয়েছে।

Back to top button