গোটা একটা জলজ্যান্ত পাখিকে গিলে খাচ্ছে খুদে মাকড়শা, ভিডিও দেখে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

নিজস্ব প্রতিবেদন: বর্তমানে সোশ্যাল মিডিয়া বিশ্বকে এনে দিয়েছে হাতের মুঠোয়। প্রতিনিয়ত এখানে কত কিছুই না ভাইরাল হয়। কখনো হাসির , কখনো দুঃখের, আবার কখনো প্রতিভার ভিডিও আমাদের মনকে আকর্ষণ করে। পাল্লা দিয়ে পশুপাখিদেরও বিভিন্ন ভিডিও বেশ নজর কাড়ে আমাদের। তেমনি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও যা দেখলে চমকে যাবেন আপনিও।

মাকড়সা প্রাণীটিকে কম বেশি সকলেই চেনেন। আমরা আমাদের চারপাশে যে মাকড়সা গুলোকে দেখি সেগুলোর সাধারণ মাকড়সা। মাকড়সার অনেক প্রজাতি আছে। এক একটা মাকড়সা এমনও বড় হয়, যে যাকে দেখে ভয় পেয়ে যাবে আচ্ছা আচ্ছা পালোয়ানরাও। এমন মাকড়সা আছে যারা বড় বড় পোকামাকড় ধরে খায়। এমনকি সেখানে পাখিও বাদ যায় না। সম্প্রতি তেমনি একটি ভিডিও প্রকাশ্যে এসেছে।

ভাইরাল হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি বড় মাপের মাকড়সা একটি আস্ত পাখিকে নিয়ে যাচ্ছে। যদিও পাখিটিকে সম্পূর্ণ গিলে নেয়নি। পাখিটির মুন্ডুটি ধরে টেনে নিয়ে যাচ্ছে। কালো লোমশুয়ালা দীর্ঘ মাকড়সাটিকে দেখে আপনিও ভয় পেয়ে যাবেন।

যদিও ভিডিওটি সম্পূর্ণ নয়। কারণ পাখিটিকে হাফ খাচ্ছে ভিডিওটিতে শুধুমাত্র সেটাই দেখা যাচ্ছে। সম্পূর্ণ ভিডিওটি আপলোড করা হয়নি। এবং কোন প্রজাতির মাকড়সা এটি সেটিও জানা যায়নি। ভিডিওটি প্রকাশিত হয়েছে ইনফরমেটিভ কন্টেইনার নামক একটি ইউটিউব চ্যানেল থেকে।

এইসব বিরল দৃশ্যের সামনাসামনি দেখা কখনোই সম্ভব নয়। ভিডিওটি দেখেছেন বেশ মুগ্ধ হয়েছেন তা বলাই বাহুল্য। ভিডিওটি ইতিমধ্যেই তুমুল ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। লক্ষাধিক ভিউ এবং অজস্র কমেন্টসের বন্যায় ভাসছে ভিডিওটি।

Back to top button