বন্ধুত্বের দুর্লভ দৃশ্য! জীবন বাজি রেখে কুকুরের প্রাণ বাঁচিয়ে বন্ধুত্বের মর্যাদা দিল ডলফিন, ভিডিও দেখে মুগ্ধ দর্শকরা

নিজস্ব প্রতিবেদন :- বন্ধুত্বের গভীরতা ঠিক কতখানি হয় তাহলে আমরা অনেকেই জানিনা । বন্ধুত্বের গভীরতা মাপার জন্য নির্দিষ্ট করার যন্ত্র বা মেশিন নেই । শুধুমাত্র সময়ের অপেক্ষা বলে দেয় যে আপনি যার সাথে বন্ধুত্ব করেছেন সে বাস্তব আপনার বন্ধু নাকি শত্রু ।কারণ কোন সময় যে সমস্ত মানুষগুলো পাশে থাকে প্রকৃত অর্থে তারাই বন্ধু।

সিনেমা বা চলচ্চিত্রের মাধ্যমে যে সমস্ত বন্ধুত্বের ঘটনা দেখানো হয় তা শুধুমাত্র স্ক্রিপ্টেড বা গল্প । কিন্তু বাস্তব জীবনে চিত্রটা সম্পূর্ণ আলাদা হয় ।আমরা তাদেরকে বন্ধু ভেবে এগিয়ে চলি পরবর্তী ক্ষেত্রে দেখা যায় তারা কিন্তু আমাদের কোনকালেই বন্ধু ছিল না । আবার তাদেরকে আমরা তেমন ভাবে পাত্তা দিইনি, তারা কিন্তু বিপদের সময় এসে হাত রেখে সাহায্য করেছেন তেমনি দেখা গেল এই ভিডিওতে।

ভাইরাল ভিডিওটিতে একটি ডলফিন কিভাবে একটি ডুবে যাওয়া কুকুরকে বাঁচাচ্ছে সেটাই দেখানো হয়েছে। কার্যত ডলফিনের পিঠে চেপে সমুদ্রের জল থেকে নিজেকে বাঁচিয়ে নিয়েছে সেই কুকুর। তবে এই ভিডিওটি কিন্তু বাস্তবে সত্যি নয়। এটিনেক্তি চলচ্চিত্রে এর ক্লিপ ।

আসলে সিনেমার গল্পটি ছিল বেশ অন্যরকম। একটি কুকুর তার বাড়ি থেকে অনেক দূরে একদিন পালিয়ে যায়। তার মালিক ঘন্টার পর ঘন্টা খোঁজাখুঁজির পরেও তাকে পায়নি। উল্টে সে সমুদ্রের জলে পৌঁছে যায় আর সেখান থেকেই ডলফিন তাকে উদ্ধার করে সমুদ্রের পারে নিয়ে আসে। বর্তমানে এই ভিডিওটি মারাত্মক পরিমানে ভাইরাল হয়েছে ।

Back to top button