খোলা রাস্তায় চলন্ত গাড়িতে আচমকা হামলা বিশালাকার হাতির, ঘটলো বড়ো বিপত্তি, তুমুল ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন :- আমরা প্রত্যেকেই চাই যে আমাদের নিত্যদিনের জীবনযাত্রা একটু ভিন্ন মাত্রায় স্বাদ আনতে এবং এই ভিন্ন মাত্রায় স্বাদ আনার জন্য কখনো পাহাড় জঙ্গল সমুদ্র তে পারি দিয়ে থাকি আমরা । যারা জঙ্গল সফরে গিয়েছেন তারা অতি অবশ্যই হাতি বাঘ ভাল্লুক ইত্যাদি দর্শন পেয়েছেন এমনটা আশা করা যেতেই পারে । কারণ সাধারণত মানুষ এই সমস্ত জিনিস গুলো কে বা পশুপাখিদের দেখার জন্য জঙ্গলে পাড়ি দেয় ।

আমরা সোশ্যাল মিডিয়ার দরুন এর আগে দেখেছিলাম বিভিন্ন জন্তু জানোয়ারদের মধ্যে আক্রমণ ,শিকার হবার ঘটনা । তার পাশাপাশি দেখেছিলাম কখনো কোনো হাতি তাড়া করছে কোনো মানুষকে । আবার দেখেছিলাম যে বেকায়দায় ভাবে ফেঁসে যাওয়া ট্রাক কে নিজের শক্তির সাহায্যে পুনরায় রাস্তায় তুলে দিচ্ছে একটি হাতি । কিন্তু সম্পূর্ণ আলাদা।

জঙ্গল সাফারিতে যারা গেছেন তারা বাড়ি ফিরছেন বেশ কিছু অভিজ্ঞতা নিয়ে । কারোর অভিজ্ঞতা স্মরণীয় । কারুর অভিজ্ঞতা আবার ভয়ংকর ।কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়াতে বলা বাহুল্য ইউটিউব একটি ভিডিও প্রকাশিত হয়েছে যেখানে দেখা যাচ্ছে যে একটি দামাল হাতি রাস্তার ধারে দাঁড়িয়ে রয়েছে রাস্তার পাশ দিয়ে অনবরত পেরিয়ে যাচ্ছে বেশকিছু যানবাহন । কিন্তু একটা সময় পর হঠাৎ করেই সে হাতি টি আক্রমণাত্মক রূপ ধারণ করে। এবং রাস্তা দিয়ে বেরিয়ে যাওয়া প্রতিটি যানবাহনকে সে আক্রমণ করার চেষ্টা করে । বেশ কয়েকবার বিফলেও যায়।

আবার কখনো কখনো তার নাকের ডগা দিয়ে বেরিয়ে যায় যানবাহন গুলি । রাস্তার দুই দিকে বেশ কিছু বাইক আরোহী ঘটনাটি দেখে দাড়িয়ে থাকতে দেখা গেলো। ইতিমধ্যে সেই ভিডিওটি মারাত্মক পরিমাণে ভাইরাল হয়েছে ।সোশ্যাল মিডিয়াতে এসেছে অজস্র মন্তব্য তার পাশাপাশি জঙ্গল সাফারি তে যাওয়া এবং জঙ্গলে পাশাপাশি থাকা যেকোনো জনবসতি এলাকার মানুষদেরকে সাবধানে রাস্তা পারাপার করার পরামর্শ দিয়েছে অনেকে ।

Back to top button