কলকাতার খুব কাছেই দুর্দান্ত লোকেশনে সস্তার রেটে পেয়ে যান সুন্দর নতুন বাড়ি, না দেখলে পস্তাবেন পরে

নিজস্ব প্রতিবেদন :- একটা মনের মতন বাড়ি তৈরি করার ইচ্ছে আমাদের প্রত্যেকের মধ্যে থেকে থাকলেও সঠিক জায়গায় অভাবে আমরা অনেকেই হয়তো নিজেদের বাড়ি তৈরি করে উঠতে পারি না । তার পাশাপাশি বিভিন্ন ধরনের খরচাপাতি যোগ হয়ে যাওয়ার কারণে অনেকেই হয়তো এই ইচ্ছে থেকে পিছিয়ে আসে । তবে আজকের এই প্রতিবেদনের মাধ্যমে একটি পুরনো বাড়ির কথা আপনাদের সামনে তুলে ধরতে চলেছি যেটা আপনি পেয়েছেন একদমই কম দামে।

বাড়ি এমন জায়গাতে তৈরি হোক যেখানে আশে পাশে থাকবে বাসস্ট্যান্ড রেলওয়ে স্টেশন বা যাবতীয় সুযোগ সুবিধা। কিন্তু তেমন প্রপার লোকেশনে বাড়ি বা জমি পাওয়া বর্তমান সময়ে দিবাস্বপনের কাছাকাছি । তবে অনেকেই তৈরি হয়ে যাওয়া বাড়ি কিনে নিতে পছন্দ করেন। এই প্রতিবেদন শুধুমাত্র তাদের জন্য কারণ এই প্রতিবেদনে আমরা বারাসাতের কাছে একটি পুরনো বাড়ির কথা বলতে চলেছি।

আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে যে বাড়ির কথাটি বলছি সেটা আড়াই কাঠা জমির উপর তৈরি হয়েছে এবং এই বাড়িটির মোট জমির পরিমাণ হচ্ছে 1080 স্কয়ার ফিট অর্থাৎ বুঝতেই পারছেন ঠিক কতটা জায়গা জুড়ে তৈরি করা হয়েছে । বাড়িতে থাকছে দুইটি বেডরুম একটা ডাইনিং রুম একটি বেলকনি দুইটি বাথরুম এবং একটি রান্নাঘর হাতের সামনেই থাকছে স্টেশন বেলঘড়িয়া স্টেশন ।

তার পাশাপাশি থাকছে অটো স্ট্যান্ড বাসস্ট্যান্ড থেকে শুরু করে হাসপাতাল বাজার হাট এটিএম সমস্ত কিছু সুযোগ সুবিধা । সামনে থাকছে পাকা রাস্তা এই বাড়িটির দাম বর্তমানে রাখা হয়েছে মাত্র ২৪ লক্ষ টাকা। আগ্রহীরা নিচের দেওয়া ফোন নাম্বারে যোগাযোগ করতে পারেন ফোন নাম্বার 9330887554

ভিডিও টি দেখতে এই লিঙ্কে ক্লিক করুন- https://youtu.be/fPueH2W0mvQ

Back to top button