জীবনের ৪০টা বসন্ত হয়েছে অতিবাহিত, কোয়েলের গ্ল্যামার দেখে আজও তেলেবেগুনে জ্বলে বহু নায়িকা

নিজস্ব প্রতিবেদন: একটা সময়ে টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম হায়েস্ট পেইড এক্ট্রেসদের মধ্যে অন্যতম ছিলেন তিনি। শিরোনাম দেখে নিশ্চয়ই বুঝে গিয়েছেন আমরা কার কথা বলছি। আজকের এই প্রতিবেদনে আমরা আলোচনা করতে চলেছি টলিউডের জনপ্রিয় প্রথম সারির নায়িকা কোয়েল মল্লিকের কথা। চল্লিশোর্ধ্ব এই নায়িকার রূপের ছটা কিন্তু এখনো যেকোনো ইয়ং এজের নায়িকা কে টেক্কা দেওয়ার ক্ষমতা রাখে। তার গ্ল্যামার থেকে শুরু করে সৌন্দর্য দেখে এখনো কিন্তু অভিভূত হয়ে থাকেন ভক্তরা।

সত্যি কথা বলতে ইন্ডাস্ট্রিতে কোয়েলের মতন অভিনেত্রী খুব কমই আছেন বলা যায়। ২০০৩ সালে নাটের গুরু চলচ্চিত্রের মাধ্যমে ইন্ডাস্ট্রিতে প্রবেশ করেছিলেন কোয়েল মল্লিক। এই চলচ্চিত্র তার বিপরীতে অভিনয় করেছিলেন জিত। প্রথম ছবিতেই সহজ আর সাবলীল অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন কেড়ে নেন এই নায়িকা। আপনারা হয়তো অনেকেই জানেন অভিনেত্রী হওয়ার পাশাপাশি কোয়েল এর আরো একটি পরিচয় রয়েছে। তিনি হলেন ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতার রঞ্জিত মল্লিকের একমাত্র কন্যা।

নিজের দীর্ঘ কেরিয়ারে বানিজ্যিক ধারার ছবি ছাড়াও বিভিন্ন ধরনের চলচ্চিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে কোয়েলকে। প্রত্যেকটা চরিত্রই ক্যামেরার সামনে খুব সহজভাবে ফুটিয়ে তুলতেন নায়িকা। আসলে তার মধ্যে অভিনয়ের সহজাত গুণ রয়েছে বলা যায়। যুগের সঙ্গে তাল মিলিয়ে সোশ্যাল মিডিয়াতেও কিন্তু অনেকটাই সক্রিয় কোয়েল মল্লিক। নিজের প্রোফাইল থেকে প্রায় সময় বিভিন্ন ধরনের ছবি আর ভিডিও শেয়ার করতে দেখা যায় তাকে।

সম্প্রতি দুর্গা পূজা উপলক্ষে আবারো আলোচনায় উঠে এসেছিলেন এই নায়িকা। আসলে কোয়েলের বাড়ির পুজো অর্থাৎ মল্লিক পরিবারের দুর্গা পুজো কিন্তু বেশ জনপ্রিয়। বিজয়া দশমীর দিন তাই বাড়ির পূজোতে ঠাকুর বিসর্জনের সময় বাবা রঞ্জিত মল্লিক এবং স্বামী নিষ্পাল সিংহ রানের হাত ধরে একটি ছবিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। লাল পাড় সাদা শাড়ি পরিহত কোয়েলের সেই ছবিটি নেটমাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা পায়। ২০২০ সালের ছেলে কবিরের জন্মের পর অভিনয়ের সঙ্গে সেরকম ভাবে যুক্ত না থাকলেও অভিনেত্রীর অনুরাগের সংখ্যা কিন্তু নেহাতই কম নয়।

পূজোর কটা দিন অবশ্য সম্পূর্ণ সাবেক স্টাইলে তিনি ধরা দিয়েছিলেন ভক্তদের কাছে। কিন্তু পুজো মিটতেই ফের একবার আগুন ঝরালেন তিনি। নিজের instagram প্রোফাইল থেকে সম্প্রতি আরো বেশ কয়েকটি ছবি শেয়ার করে নিয়েছেন নায়িকা। প্রত্যেকটি ছবিতেই আলাদা আলাদা লুকে দেখা যাচ্ছে তাকে। কোয়েলের এই ছবিগুলি দেখে রীতিমতন আপ্লুত হয়ে পড়েছেন তার পুরুষ ভক্তরা। একটি ছবিতে দেখা যাচ্ছে কোয়েল পড়েছেন গোলাপি রঙের শাড়ি। তার সাথে রয়েছে জরির কাজ করা মানানসই গোলাপি রঙের ব্লাউজ। কোয়েলের গলা ও কান জুড়ে শোভা পাচ্ছে স্টোনের জুয়েলারি।

অন্য একটি ছবিতে আবারো তাকে লাল রঙের শাড়ি পরিহিত অবস্থায় দেখা যাচ্ছে। ৪০ বছর বয়স পার করার পরেও যেভাবে এখনো নিজের গ্ল্যামার আর সৌন্দর্য ধরে রেখেছেন নায়িকা, তা নিঃসন্দেহে প্রশংসারযোগ্য। সবথেকে বড় ব্যাপার প্রায় ১৯ বছরের বেশি সময় ইন্ডাস্ট্রির সঙ্গে জড়িয়ে থাকার পরেও এই অভিনেত্রীকে কিন্তু আজ পর্যন্ত কোন বিতর্ক স্পর্শ করতে পারেনি। এই ব্যাপারটি যেন কোয়েলকে দর্শকদের কাছে আরও বেশি রকমের আকর্ষণীয় করে তুলেছে।

Back to top button