কলকাতার একদম কাছেই দুর্দান্ত লোকেশনে খুবই সস্তার রেটে ৩০ বিঘা জমি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া!

নিজস্ব প্রতিবেদন:- মহামারীর পর থেকেই কমে এসেছে চাকরির সংখ্যা । এমতাবস্থায় দাঁড়িয়ে যুব সমাজের কাছে এক কঠিন পরিস্থিতি দাঁড়িয়েছে । অনেকেই এখনো পর্যন্ত চাকরির আশা নিয়ে পড়াশোনা চালিয়ে যাচ্ছে। আবার অনেকেই সময় নষ্ট না করে লেগে পড়েছে ব্যবসার কাজে। কিন্তু একটি ব্যবসা তৈরি করতে গেলে বা সফলভাবে দাঁড় করাতে অবশ্যই প্রাথমিকভাবে যে জিনিসটির প্রয়োজন সেটি হচ্ছে লোকেশন অর্থাৎ জায়গা। আপনাকে ব্যবসাটি এমন একটি জায়গায় করতে হবে যেখানে খুব সহজে মানুষ আপনার কাছে পৌঁছাতে পারে।

কংক্রিটের এই শহরে এমন কোন জায়গা পাওয়া প্রায় অসম্ভব । তবে গ্রাম বা তার পার্শ্ববর্তী এলাকাগুলিতে এমন জায়গা সন্ধান আপনারা হয়তো পেয়েছেন বহু বার প্রতিনিয়ত বাড়তে থাকা ব্যবসা বা জমি প্রোমোটারিং এর কবলে সে সমস্ত জায়গা গুলো এখন ধীরে ধীরে ভর্তি হতে শুরু করেছে । আজকের প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে এমন একটি দুর্দান্ত জায়গা বা লোকেশনের কথা জানাবো যেখানে আপনি খুব সহজেই নিজের যেকোনো ধরনের বড় ব্যবসা দাঁড় করাতে পারেন।

বাঁকুড়া জেলায় অবস্থিত ছাতনা স্টেশন থেকে মাত্র পাঁচ কিলোমিটার এবং শুশুনিয়া পাহাড় থেকে দশ কিলোমিটার দূরে অবস্থিত এই জায়গাটির রাস্তার একদমই পাশে। এখানে আপনি পেয়ে যাচ্ছেন তাই ৩ ০ ফুটের একটি রাস্তা । এক বিঘা দুই বিঘা নয় বরং আপনি একই সাথে পেয়ে যাবেন ৩০ বিঘা জমি ।এই জমিতে আপনি যেকোনো ধরনের ফার্ম বা আলাদা কোনো ধরনের ব্যবসা অনায়াসে খুলতে পারেন ।

যেহেতু হাতের সামনে রয়েছে স্টেশন তাই দূরবর্তী স্থানগুলি থেকে মানুষ খুব অল্প সময়ে আপনাদের সাথে যোগাযোগ করতে সক্ষম হবেন । এই জমির প্রতি বিঘা আপনি পাবেন মাত্র 2 লক্ষ টাকা তে। বিস্তারিত জানতে ফোন নাম্বার হতে অবশ্যই যোগাযোগ করে নিতে পারেন ।
ফোন নাম্বার :- 9073145145

Back to top button