কলকাতার বুকেই প্রপার লোকেশনে সস্তার রেটে জমি সহ দোতলা বাড়ি বিক্রি, ভুলেও করবেন না হাতছাড়া

নিজস্ব প্রতিবেদন : একটা প্রপার লোকেসনে যদি আপনার বাড়ি তৈরি হয় তাহলে আনন্দের কিছু হয় না । কিন্তু বর্তমান সময়ে প্রপার লোকেশনে বাড়ি তৈরি করা বা পুরনো বাড়ি খুঁজে পাওয়া তাই দিবা স্বপ্নের কাছাকাছি এমনটা বললে হয়তো খুব একটা ভুল হবে না । তবে আজকের এই প্রতিবেদন শুধুমাত্র সেই সমস্ত মানুষদের জন্য যারা একটা সুন্দর প্রপার লোকেশনে বাড়ির সন্ধানে ছিলেন এতদিন ধরে।

বাড়িঘর তৈরি করা এবং নিজের সম্পত্তি তৈরি করা অনেকের কর্তব্যের মধ্যেই পড়ে । কিন্তু তবুও আমরা প্রতিনিয়ত যে হারে সঞ্চয় করে চলি সেই সঞ্চয়ের টাকা দিয়ে একটা সুন্দর মনের মতন বাড়ি তৈরি করার ইচ্ছে বা চেষ্টা করে থাকি ।

কিন্তু যে হারে জিনিসপত্রের দাম বাড়ছে তাতে অনেক সময় দেখা যায় যে আপনি আপনার সঞ্চিত সমস্ত অর্থ ব্যয় করেও একটি ভালো বাড়ি তৈরি করতে পারেন না । কিন্তু তার থেকে কম টাকা দিয়ে একটা সুন্দর বাড়ি কিনে নিতে পারেন অর্থাৎ তৈরি হয়ে যাওয়া বাড়ি কিনতে পারেন ।

সম্প্রতি ইউটিউবে তরফ থেকে একটি ভিডিও প্রকাশ করা হয়েছে সেখানে জানানো হচ্ছে যে বেহাল এর চৌরাস্তা কাছে অর্থাৎ বেহালা চৌরাস্তা মোড়ের কাছে একটি দোতলা বাড়ি বিক্রয় আছে । হাতের সামনে পেয়ে যাবেন আপনি নিউ আলিপুর এবং মাজেরহাট স্টেশন ।

তার পাশাপাশি থাকছে ব্যাংক স্কুল এটিএম বাজার সহ একাধিক সুযোগ সুবিধা এবং উপরে থাকছে একটি বড় রুম ও একটি অ্যাটাচ বাথরুম । এই বাড়িটির দাম রাখা হয়েছে মাত্র ৪৫ লক্ষ টাকা বাড়িটি কিনতে এবং বিস্তারিত তথ্য জানতে ফোন নম্বরে যোগাযোগ করতে পারেন ৯৩৩০ ৮৮ ৭৫৫৪

https://youtu.be/7yXBi2op3e0

Back to top button