নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

‘বাজিরাও মস্তানি’ সিনেমার গানে একইসঙ্গে অসাধারণ নাচলেন অভিনেত্রী শ্রাবন্তী এবং শুভশ্রী! মুগ্ধ সকলে! তুমুল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- দুজন অভিনেত্রী কমার্শিয়াল জগতে কিন্তু সাফল্য অর্জন করেছে খুব অল্প সময়ে। । হ্যাঁ এমনটা অস্বীকার করার কোন জায়গা নেই যে শুভশ্রীর আগে শ্রাবন্তী এই অভিনয় জগতে পদার্পণ করেছেন । বয়স তখন খুব অল্প অভিনয় জগতে পা রেখেছেন অভিনেত্রী । চ্যাম্পিয়ন সিনেমার মাধ্যমে অভিনয় জগতে শুরু হয় তার তারপর আর বিন্দুমাত্র পিছন ফিরে তাকাতে হয়নি । প্রথম ছবিতেই ব্লকবাস্টার হিট হয়েছিল ।

Loading...

অপরদিকে শুভশ্রী গাঙ্গুলী চ্যালেঞ্জ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ করেন তারপর অভিনয় সূত্রে এখন তারা খুব কাছের বান্ধবী এবার তাদের দুজনকে একসাথে নাচতে দেখা গেল ডান্স বাংলা ডান্সের মঞ্চে । আমরা জানি যে এই মুহূর্তে শুভশ্রী গাঙ্গুলী কে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । এবং একই সাথে সেই বিচারকের আসনে দেখা যাচ্ছে অভিনেতা জিৎ এবং বলিউডের বিখ্যাত অভিনেতা গোবিন্দা কে ।

Loading...

কিন্তু নির্দিষ্ট কোন কারণ থাকার জন্য অনির্দিষ্টকালের জন্য অনুউপস্থিত রয়েছে গোবিন্দা । তার সেই শূন্যস্থান পূরণ করতে মঞ্চে হাজির হয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় । একদমই ঠিক শুনেছেন । এই মুহূর্তে বিচারকের আসনে বসানো হয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে । শুভশ্রী গাঙ্গুলী এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় একই ফ্রেমে প্রথমবারের জন্য তাই দর্শকদের উৎসাহ ছিল অনেক বেশি । তাইতো তাদের অনুরোধে একসাথে দেখা গেল শ্রাবন্তী এবং শুভশ্রী কে মঞ্চ কাপাতে ।

Loading...

ভিডিওতে দেখা যাচ্ছে যে স্টেজ এর মধ্যে শ্রাবন্তী এবং শুভশ্রী বাজিরাও মাস্তানি গানের নাচ করছেন । বাংলা দুইজন জনপ্রিয় অভিনেত্রী একই মঞ্চে নাচছে এবং সেই ঘটনা ভাইরাল হবে না তেমনটা কি কখনো হতে পারে? তাই মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেছে সেই ভিডিও ক্লিপটি । এদিন শুভশ্রীর পরনে ছিল একটা রাণী কালারের গাউন। শ্রাবন্তীর পরনে ছিল গাঢ় সবুজ রঙের আনারকলি সালোয়ার । ইতিমধ্যে সেটি দেখে ফেলেছে প্রচুর মানুষ ।

Loading...

এসেছে অজস্র মন্তব্য । যদিও বেশ কয়েকটি মন্তব্যতে কটুক্তি কুরুচিকর প্রবণতা লক্ষ্য করা যাচ্ছে ।এটা নাচ…এর থেকে আমাদের পাড়ায় দুর্গা পুজোর বিসর্জনের সময় ভালো নাচ হয়…এই নাচ দেখে ওই বিষাক্ত মাল টা আবার ওহ, আহা করছে…জঘন্য একটা শো…” কেউ লিখেছেন, ” নাচ এটা? দুটো ডাব্বা ঘুরছে মনে হচ্ছে।” কেউ লিখেছেন “জঘন্য নাচ। এরম মন্তব্য করেছে অনেকে ।

Loading...

Loading...

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button