নিউজভিডিও

একই রকম পোশাক পরে 5 যুবতীর দুর্দান্ত ‘বেলি ড্যান্স’ ঘুম কেড়েছে নেটিজেনদের! তুমুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন:বর্তমান সময়ে মানুষের জীবনের একটি অন্যতম বিনোদন মাধ্যম হলো সোশ্যাল মিডিয়া। এই নেট মাধ্যম খুব সহজেই মানুষের জীবনে জায়গা করে নিয়েছে।যেকোনো নাচ কিংবা গানের ভিডিও হোক বা কোন ধরনের ভাইরাল ঘটনা খুব সহজেই আমরা এই সবকিছু ইন্টারনেটের মাধ্যমে জানতে পারি। বর্তমানে স্মার্টফোন এর সহজলভ্যতা অনেকটাই বেড়ে গিয়েছে। যার দরুন আজকাল মানুষ সোশ্যাল মিডিয়া ব্যবহার করেন না তা হতেই পারে না।

Loading...

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অনেকেই নিজের প্রতিভার বিকাশ ঘটিয়ে থাকেন। বাচ্চা থেকে বয়স্ক সকলের মধ্যেই কিছু না কিছু প্রতিভা থাকে। কিন্তু অনেক ক্ষেত্রেই দেখা যায় নানান ধরনের সমস্যার কারণে এই সব প্রতিভার বিকাশ ঘটা সম্ভব হয় না। কিন্তু আজকাল মানুষকে এই সুযোগ করে দিয়েছে সোশ্যাল মিডিয়া। দিন কয়েক আগে এই সোশ্যাল মিডিয়ায় এক যুবতীর নাচের ভিডিও ভাইরাল হয়েছিল। বাংলা গানের তালে অসাধারণ কায়দায় নাচ করছিলেন ওই যুবতী।

Loading...

এবারে সোশ্যাল মিডিয়ায় একটি বেলি ডান্সের ভিডিও ভাইরাল হতে দেখা গেল। প্রসঙ্গত বর্তমানে বলিউড ইন্ডাস্ট্রির অন্যতম বেলি ডান্সার হলেন নোরা ফাতেহি। তাকে অনুকরণ করে আজকাল অনেকেই এই বেলি ডান্স নকল করার চেষ্টা করছেন। সাধারণ যুবতী থেকে শুরু করে যে কোন সেলিব্রিটি সকলেই রয়েছেন এই তালিকায়।

Loading...

সম্প্রতি গত কয়েকদিন আগে ইন্টারনেট জগতে আমরা একটি বেলি ডান্সের ভিডিও দেখতে পেয়েছি যা দেখে রীতিমত অবাক হয়ে গিয়েছেন নেটিজেনরা।ভিডিওটিতে পাঁচজন সুন্দরী যুবতীকে একসঙ্গে অত্যন্ত দক্ষতার সঙ্গে বেলি ডান্স করতে দেখা যাচ্ছে। বোঝা যাচ্ছে এই নাচ করার জন্য দীর্ঘ সময় ধরে প্রশিক্ষণ নিয়েছেন তারা। ‘Stepz Studio by Aziza Degwaer’ নামের একটি জনপ্রিয় ইউটিউব চ্যানেল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে।

Loading...

ভিডিওটি ইতিমধ্যেই দেখে নিয়েছেন প্রায় কয়েক লক্ষ মানুষ।ওই যুবতীদের বডি মুভমেন্ট এবং বডি ব্রেকিং এতটাই দক্ষতা সম্পন্ন যে প্রশংসা করতে বাধ্য হয়েছেন দর্শকেরা।প্রায় দুই লাখের কাছাকাছি মানুষ এই ভিডিওটিকে দেখেছেন এবং 30 হাজারের কাছাকাছি মানুষ এই ভিডিওটি কে লাইক করেছেন। দর্শকদের সুবিধার্থে ভিডিওটি প্রতিবেদনের সাথেই যুক্ত করা হলো।

Loading...

Loading...

Loading...

Leave a Reply

Your email address will not be published.

Back to top button