নিউজভিডিও

আপনার ঘরে এসি থাকলে জানালা আজই বন্ধ করুন, জানেন এর পরিণতি কি হতে পারে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাড়িকে সুন্দর এবং সৌখিনভাবে সাজিয়ে রাখার জন্য আমরা বিভিন্ন ধরনের আসবাবপত্রে ব্যবহার করে থাকি । তার পাশাপাশি বিভিন্ন ইলেকট্রনিক্স যন্ত্রপাতি বাড়ির মধ্যে লাগিয়ে থাকি অধিকতম সুবিধা পাওয়ার জন্য । ঠিক তেমনি গরমের হাত থেকে রেহাই পাওয়ার জন্য অনেকে বাড়ির মধ্যে এয়ার কন্ডিশনার লাগিয়ে থাকেন । কিন্তু আপনি কি আপনার বাড়ির মধ্যে থাকা এয়ারকন্ডিশনার প্রতিনিয়ত পরিষ্কার করেন । যদি না করেন তাহলে কিন্তু ঘটে যেতে পারে বড় বি-পদ ।

Loading...

তার পাশাপাশি আপনার এয়ারকন্ডিশনের যদি জানলার পাশে হয় তাহলে তো সে বি-পদের আ-শঙ্কা আরো অনেকগুণ বেড়ে যায় । সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা মাঝেমধ্যে এমন কিছু ধরনের ঘটনা দেখে থাকি যা আমাদেরকে অ-বাক করে তোলে । কখনো সা-পের ঘটনা কখনো আবার বাঘের ঘটনা আবার কখনো আলাদা কিছু যা আমাদেরকে অবাক করে তোলে । ঠিক তেমনই সম্প্রতি ভিডিও দেখা গেছে যেটি মূলত সা-পকে নিয়ে । সা-পকে ভ-য় পায় না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল ।

Loading...

কিন্তু সেই সাপ যদি আপনার বাড়ির বাথরুমের রুমে এমনকি এয়ারকন্ডিশনারের চলে আসে তাহলে নিশ্চয়ই আপনি আ-তঙ্কিত হবেন ।বেশ কিছুদিন আগে অস্ট্রেলিয়ার একটি জায়গাতে এক বাড়ির এয়ারকন্ডিশনের গ্যাস পাইপের মধ্যে ঢুকে ছিল একটা বড় বি-ষাক্ত সা-প । এবং সে সিটি একটি জানালার পাশে ছিল অর্থাৎ যেকোন সময় জানালা দিয়ে সে বিষাক্ত সাপকে ঘরের মধ্যে প্রবেশ করে যেতে পারত । সেটি দেখতে পায় সেখানকার স্থানীয় বাসিন্দারা । তারপর তারা বাড়ির মালিককে খবর দেয় ।

Loading...

বাড়ির মালিক সেখানকার স্থানীয় এক সাপুড়ে কে ডেকে এয়ারকন্ডিশনার থেকে সাপ উ-দ্ধার করে । কিন্তু প্রশ্ন হলো কিভাবে সেখানে গেল সেই সা-পটি ? যদি আপনার বাড়ি কখনো জ-ঙ্গলের আসে পাশে হয়ে থাকে তাহলে এই ধরনের ঘটনা খুব স্বাভাবিক । পাশাপাশি আপনার বাড়ির আশেপাশে যদি কোন জলাজমির থেকে থাকে তাহলে মনটা হয়তো আপনার সাথে ঘটতে পারে । তাইতো প্রতিবেদনের প্রথমেই আমরা বলেছিলাম যে অতি অবশ্যই আপনি আপনার বাড়ির প্রতিটি আনাচ-কানাচ নিয়মিত পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন ।

Loading...

Loading...

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button