নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

দাদা সৌরভ গাঙ্গুলীর বাড়িতে গিয়ে মহারাজের মায়ের হাতের রান্না খেয়ে আসলেন শচীন টেন্ডুলকার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- ২২ গজের মধ্যে তাদের বন্ধুত্ব অটুট । পার্টনারশিপে ঘুম কেড়ে নিতো বহু তাবড় তাবড় বোলারদের । কিন্তু খেলার মাঠের বাইরে তাদেরও থেকে গেছে আজও অটুট বন্ধুত্ব । এবার সেই বন্ধুত্বের স্মৃতিচারণ করতে গিয়ে সৌরভ গঙ্গুলি তুলে ধরলেন একাধিক মুহূর্ত যা তার কাছে সারা জীবনের জন্য চির স্মরণীয় হয়ে থাকবে । বলাবাহুল্য এই মুহূর্ত শচীন টেন্ডুলকারকে নিয়ে । স্মৃতি রোমন্থন করতে গিয়ে আবেগে ভাসলেন মহারাজা ।

Loading...

সৌরভ গাঙ্গুলী এবং শচীন টেন্ডুলকারের বন্ধুত্বের কথা প্রত্যেকেই জানি । মাঠের বাইরে তাদের মধ্যে এক অটুট বন্ধুত্ব রয়েছে । তার প্রমাণ আমরা বহুবার পেয়েছি । তবে এক সাক্ষাৎকারে সৌরভ গাঙ্গুলী তাদের এক বন্ধুর বাড়িতে নেমন্তন্ন খেতে যাবার অভিজ্ঞতা শেয়ার করেছিলেন এবং সেই মুহূর্ত এতটাই মজাদার ছিল যে তিনি এই সাক্ষাৎকারে শেয়ার না করে পারলেন না ।

Loading...

তিনি বললেন একবার শচীন টেন্ডুলকার এবং তিনি তার এক বন্ধুর বাড়িতে নেমন্তন্ন খেতে গিয়েছিলেন । তারা এতটা পরিমাণ এর কাকড়া খেয়েছিলেন যে খাবার টেবিলে জমে গিয়েছিল পাহাড় সমান তার খোল । লকডাউনের মধ্যে এর আগে শচীনও তার দীর্ঘকালের সহকর্মী সৌরভ গাঙ্গুলীর বাসভবনে একসাথে খাওয়ার একটি পুরনো ছবি শেয়ার করে লিখেছিলেন-” দাদির বাড়িতে কাটানো মজাদার সন্ধ্যা।

Loading...

সুস্বাদু খাবার ও উষ্ণ আতিথেয়তা।” দুজনের মধ্যে বন্ধুত্ব যে এখনও সেই পুরনো দিনের মতোই রয়ে গেছে তারই প্রমাণ পাওয়া গেল।এছাড়া সৌরভ গাঙ্গুলী বলেন যে অস্ট্রেলিয়াকে একবার হারিয়ে কেনিয়াতে হোটেলে নিয়ে গিয়েছিলেন শচীন টেন্ডুলকার । তাকে সেখানে মুরগির মাংস নাম করে তাকে কুমিরের মাংস খাওয়ানো হয়েছিল । সেই মুহূর্তে তিনি শেয়ার করেছেন সবার সাথে । তার পাশাপাশি শচীন টেন্ডুলকারের প্রশংসায় পঞ্চমুখ সৌরভ গাঙ্গুলী । তিনি বলেন যে ১০০ জনের মধ্যে শচীন টেন্ডুলকারকে খুঁজে পাওয়া মুশকিল তার মতন হওয়া অসম্ভব ব্যাপার ।

Loading...

Loading...

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button