নিউজবিনোদন ও লাইফ স্টাইল

ব্লাউজ ছাড়া কেবল এক টুকরো শাড়িতে দারুন হ’ট লুকে স্বস্তিকা ছবি তুলে পোস্ট করতেই সমালোচনার ঝড়, রইল ছবি!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে একজন ঠোঁ-টকা-টা অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জি । একাধিক স্বাবলম্বী পদক্ষেপ নিতে তিনি বিন্দুমাত্র ভাবেন না । লোক কি বলবে তা সম্পর্কে ঠিক কী রকম প্রচার হবে সে বিষয়ে মোটেও ওয়াকিবহাল নন তিনি । মোটকথা তার যেটা পড়তে ভালো লাগে তার জন্য বলতে ভালো লাগে তেমনটাই তিনি করেন । হাসিখুশি বৃষ্টি এই অভিনেত্রী তার এই স্বভাবের জন্য জয় করেছে অধিকাংশ দর্শকের মন ।

ছোট চুল হোক বা প্রায় ন্যরামাথা সবকিছু নিয়েই স্বাবলম্বী স্বস্তিকা মুখার্জি । এবং তিনি বারবার এই ফ্যাশন সম্পর্কে জ্ঞান দিতে চেয়েছেন তরুণ প্রজন্মদের কাছে । তবে এবার সম্পূর্ণ আলাদা রকম ভাবে দেখা গেল স্বস্তিকা মুখোপাধ্যায় কে । আমরা এমনটা জানি যে শাড়ি হচ্ছে নারীদের অলংকার । শাড়ি পড়তে ভালোবাসে প্রতিটি মেয়ে । বিশেষভাবে শাড়ি পরা যেতেই পারে ।

তবে আগেকার যুগে গ্রামেগঞ্জে আমাদের বাড়ির ঠাকুর মা রা যেভাবে শাড়ি পরতে এবার সেইভাবে শাড়ি পড়ে তাক লাগিয়ে দিলেন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি । ব্লাউজ ছাড়া তার এই শাড়ি পড়ার ছবি বাড়িয়েছে উষ্ণতা। সম্প্রতি স্বস্তিকা একটি ছবি শেয়ার করেছেন তার ভক্তদের জন্য। ছবিতে তাঁর পরনে একটি সবুজ শাড়ি। ওই শাড়ির পাড়ে রুপোলি জরি দিয়ে ঘন কাজ করা হয়েছে। মাঝে ছোট ছোট মোটিফ। বিশেষ ব্যাপার হল ব্লাউজ ছাড়াই শাড়ি পড়ে তাক লাগিয়েছেন তিনি।

তার গলায় মাকড়ি হাতে বাজু। কপালে বড় লাল টিপ। মাথার চুল এলো খোঁপা করে বেঁধে রেখেছেন। সত্যি, ৪০ পেরোলেও স্বস্তিকার এতটাই সুন্দর যে চোখ সরানো যায় না। তিনি যে এতটাই সুন্দরী হয়ে উঠতে পারেন তা কল্পনার বাইরে। তবে শুধুমাত্র রূপ নয় গুণেরও রয়েছে তার কৃতিত্ব । একাধিক ওয়েবসিরিজ মানেই স্বস্তিকা মুখার্জী । বাংলা ছাড়িয়ে এখন তিনি বলিউডের অভিনয় জগতে পা দিয়েছে । জিতের সাথে ক্রান্তি নামক সিনেমা মাধ্যমে তিনি জনপ্রিয়তা পায় ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button