নিউজভিডিও

দুর্দান্ত মেকআপের মাধ্যমে যুবতীর সম্পূর্ণ চেহারাই বদলে দিলেন মেকআপ আর্টিস্ট! সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন:-আপনারা হয়তো ভাবছেন যে মেকআপ একটি মানুষকে সুন্দরভাবে সাজিয়ে তুলতে সাহায্য করে । কিন্তু শুধুমাত্র সেখানেই সীমাবদ্ধ থাকেনি । এমনকি নিজের মুখের সমস্ত চিত্র পরিবর্তন করতে ব্যাপক পরিমাণে সাহায্য করে এই মেকআপ । আমরা সিনেমা ছবিতে এই ঘটনার প্রমাণ বহুবার পেয়েছি । এই কালো বা স্যাম বর্ণের মেয়েকে ফর্সা করা যেতে যেতে পারে । ঠিক সেরকম একটি ভিডিও সম্প্রতি প্রকাশিত হয়েছে ।

Loading...

বর্তমানে একাধিক আধুনিক পদ্ধতি এর মাধ্যমে মেকাপ করা হয়ে থাকে। জন্মদিন হোক বা বিয়ে বাড়ি সব দিক থেকেই বর্তমানে সকলেই সুন্দর ভাবে নিজেকে সাজিয়ে তুলতে পছন্দ করে। যদিও সেই সমস্ত মেকাপ কিট এ ক্যামিকেল এর মিশ্রণ থাকে যা ত্বক কে আরো শুষ্ক করে দেয় । তবুও অনুষ্ঠান এ অধিকাংশ মেয়েরা এমনকি বর্তমানে ছেলেরা মেকাপ করে ।

Loading...

মেকআপ এর মাধ্যমে কিভাবে একটা মানুষের পুরো মুখমন্ডলকে সম্পন্ন রকমভাবে পাল্টে ফেলা যায় তা পরিষ্কারভাবে তুলে ধরা হয়েছে এই ভিডিওর মাধ্যমে।সেই ভিডিও দেখা যাচ্ছে যে একটি পার্লারে এসে উপস্থিত হয় কালো রঙের একজন মহিলা । এবং তাকে সুন্দরভাবে সাজিয়ে তুলতে সাহায্য করে সেই পার্লারে কর্মরত এক কর্মচারী ।

Loading...

যদিও তিনি মহিলা কর্মচারী । কিন্তু তার নিপুণ দক্ষতায় সাহায্যে তিনি ওই মহিলাকে সুন্দরভাবে সাজিয়ে তোলেন । মেকআপ করে একেবারে অন্য একটি রূপ প্রদান করেন । এই ভিডিওটি ইতিমধ্যে জনপ্রিয় হচ্ছে ধীরে ধীরে ।

Loading...

Loading...

Loading...

Leave a Reply

Your email address will not be published.

Back to top button