টেক নিউজনিউজ

মাত্র 97 টাকা থেকে শুরু! দুর্দান্ত প্ল্যান নিয়ে এলো বিএসএনএল! প্রতিদিন পাবেন 2 জিবি করে ডেটা! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন:গত বছরের শেষ দিক থেকেই গ্রাহকদের সুবিধার্থে নানান ধরনের নতুন অফার নিয়ে এসেছিল বিএসএনএল। প্রসঙ্গত বেসরকারি ট্যারিফ কোম্পানিগুলি এই সময়ে তাদের প্ল্যানের দাম বাড়িয়ে দেয়।

যার ফলস্বরুপ অনেক গ্রাহক অসুবিধার সম্মুখীন হয়েছিলেন। সেইমতো গ্রাহকদের স্বার্থের কথা মাথায় রেখেই নানান ধরনের অফার নিয়ে আসে Bharat sanchar Nigam limited । আজকের এই বিশেষ প্রতিবেদনে আমরা বিএসএনএলের বেশ কয়েকটি প্ল্যান সম্বন্ধে আলোচনা করতে চলেছি।

যদি আপনারা বিএসএনএলের 97 টাকার প্রিপেড প্ল্যান টি রিচার্জ করে থাকেন সেক্ষেত্রে 18 দিনের ভ্যালিডিটির সাথে দৈনন্দিন 2gb করে ডাটা পেয়ে যাবেন।

এছাড়াও এই অফারটি পেতে গ্রাহকদের আনলিমিটেড কলিং এর সুবিধা দেওয়া হচ্ছে। এরপর আসা যাক বিএসএনএলের 99 টাকার অফারটির কথায়। এতে আপনারা আনলিমিটেড কলিং এর সুবিধা পেলেও কোনো রকম ডাটা কিংবা ফ্রি এসএমএস এর সুবিধা পাবেন না।

বিএসএনএলের 118 টাকার প্ল্যানটি যদি আপনারা রিচার্জ করে থাকেন সেক্ষেত্রে 0.5 জিবি করে ডাটা এবং 26 দিনের ভ্যালিডিটি পেয়ে যাবেন। সঙ্গে কোম্পানি আপনাকে ফ্রি এসএমএস এবং আনলিমিটেড কলিং এর সুবিধা দেবে। বিএসএনএলের একটি 187 টাকার প্ল্যান রয়েছে এটি রিচার্জ করলে আপনারা পাবেন 28 দিনের ভ্যালিডিটি এবং সঙ্গে 2 জিবি করে ডাটা।

এই অফারটি অত্যন্ত লাভদায়ক। কারণ এতে উপরিউক্ত দুটি সুবিধা ছাড়াও আপনারা আনলিমিটেড কলিং এবং ফ্রি এসএমএস করতে পারবেন। বিএসএনএলের প্রতিটা প্ল্যান অত্যন্ত লাভজনক।

তাই যদি আপনি এখনো পর্যন্ত অল্প টাকার মধ্যে ডেটা বা কলিংয়ে আগ্রহী হয়ে থাকেন সেক্ষেত্রে অবশ্যই বিএসএনএলের এই অফার গুলি এক ঝলক দেখে নিতে পারেন। নিঃসন্দেহে এই প্রতিবেদনটি আপনাদের কাজে লাগবে।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button