নিউজ

মাত্র 19000 টাকা দিয়ে এই মেশিন কিনে শুরু করুন নিজের ব্যবসা। প্রতি মাসে 20,000 টাকা লাভ গ্যারান্টি! রইল বিস্তারিত।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানের এই দুর্মূল্যের বাজারে চাকরির বাজার ঠিক কেমন সেটা নতুন করে কাউকে বলার অপেক্ষা রাখে না ।একাধিক চাকরি আইন আদালতের জন্য আটকে রয়েছে । তার পাশাপাশি নিয়োগ প্রক্রিয়া প্রায় সম্পূর্ণ বন্ধ হয়ে গেছে বললেই চলবে ।এমতাবস্থায় দাঁড়িয়ে বড় একটা সরকারি চাকরি পাওয়ার আশা ছেড়ে দিয়েছে প্রতিটি যুবক-যুবতী ।

Loading...

কিন্তু যদি আপনি ভেবে থাকেন যে এই পরিস্থিতি কাটিয়ে উঠতে ব্যবসা শুরু করবেন তাহলে আজকের প্রতিবেদন টি আপনার জন্য ।আজকের এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে বলতে চলেছি এমন একটি ব্যবসার কথা যেটা অত্যন্ত লাভজনক তার পাশাপাশি মাত্র স্বল্প পুঁজিতে ব্যবসা আপনি শুরু করতে পারেন ।

Loading...

এই ব্যবসাটি একটি মেশিনের দ্বারা চালিত হয় এবং এই মেশিনটি বাজারে কিনতে গেলে অনেক দাম পড়ে যাবে ।কিন্তু কলকাতার থেকে 150 কিলোমিটার দূরে পলাশী নামক একটি জায়গাতে এই মেশিন তৈরি করা হয় । সেখান থেকে যদি আপনি মেশিনটা কেনেন তাহলে দাম পড়বে মাত্র 19 হাজার টাকা ।একদম ঠিক শুনেছেন।

Loading...

এই মেশিনটি গম ভাঙ্গানো মেশিন তার সাথে সাথে বিভিন্ন ধরনের মশলা গুঁড়ো তৈরি করা যাবে একইসাথে অর্থাৎ আপনি লঙ্কা হলুদ গুঁড়ো তৈরি করতে পারবেন । পাশাপাশি গম আটা তৈরি করতে পারবেন ।বর্তমানে দুয়ারে রেশন প্রকল্পের মাধ্যমে প্রায় প্রতিবারই মানুষেরা চাল গম ইত্যাদি পারছেন এবং সেগু-লি কথা চিন্তা ভাবনা করেই আপনি আপনার বাড়িতে ছোট্ট জায়গা নিয়ে ব্যবসা শুরু করতে পারেন. ।

Loading...

পাশাপাশি আপনি যদি এটি ভালো কোনরকম ভাবে বাজার ধরতে পারেন তাহলে প্রতি মাসে কুড়ি থেকে 22 হাজার টাকা উপার্জন হবে আপনার এই মেশিনটি ঘন্টায় 5 কিলো গম ভাঙার ক্ষমতা রাখে । বিস্তারিত জানতে পারবেন নিচের দেওয়া ফোন নাম্বারে ফোন করলে
ফোন নাম্বার:-9205080039

Loading...

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button