নিউজভিডিও

একি কান্ড! কাঁচা লঙ্কা খেতে খেতে ‘ঝাল লেগেছে আমার ঝাল লেগেছে’ গান গাইলেন রানু মন্ডল! মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :-বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে সবকিছুই ভাইরাল। পান থেকে চুন খসলে সেটাও ভাইরাল । আবার কেউ কিছু বেসুরো গান করলে সেটাও ভাইরাল হয়ে যায় ।একথা নিশ্চিন্ত বলা যেতেই পারে যে আপনি যা কিছুই করি না কেন সেটা মনোরঞ্জন এদিক থেকে ভাইরাল হয়ে যায় একাধিক সময় । করোনা সংক্রমণ কেটে ওঠেনি ।তার উপরে কিন্তু ভাইরাল নামক ভাইরাসের সংক্রমণ বেড়ে চলেছে মানুষের মধ্যে ।

Loading...

আজকের প্রতিবেদনে পুনরায় আমরা রানু মন্ডল এর সম্পর্কে বলতে চলেছি । যিনি কিছুদিন আগে ব্যাপক পরিমাণে জনপ্রিয়তা পেয়েছিল এই সোশ্যাল মিডিয়া থেকে ।রানু মন্ডল রাতারাতি জনপ্রিয়তা পেলেও হঠাৎ করে অন্ধকারে তলিয়ে যায় তিনি এবং এর মূল কারণ হচ্ছে তার অহংকার । তিনি না চাইতেই এতো কিছু পেয়ে গিয়েছিলেন যে সে গুলোকে ধরে রাখার ক্ষমতা হয়নি তার ।

Loading...

তাই মানুষের সাথে কিরকম ভাবে ব্যবহার করা উচিত সেটি তিনি আয়ত্ত করতে পারেননি ।হঠাৎ করে অন্ধকার থেকে এতগুলো আলো এবং ক্যামেরার সামনে এসে রীতিমতো নিজেকে হারিয়ে ফেলেছেন তিনি ।জন্মেছিল শরীরের মধ্যে যে অহংকার সেটিকে নিয়ন্ত্রণ রাখতে পারেনি। যার ফলে অগোচরে হারিয়ে যেতে হলো রানু মন্ডলকে। রানু মন্ডল কোথাও যেন আমাদের সমাজে ক্ষেত্রে উত্থান এবং পতনের উদাহরণস্বরূপ হিসেবে থেকে যাবে চিরকাল ।

Loading...

মাঝেমধ্যে একাধিক ভিডিও দেখা যায় সোশ্যাল মিডিয়াতে এই রানু মন্ডল কে নিয়ে । তবে সম্প্রতি ভিডিও প্রকাশিত হয়েছে এবং এই ভিডিওটি তিনি তার বাড়ির উঠোনে করেছেন । জনপ্রিয় একটি গান অর্থাৎ বদনাম সিনেমার জনপ্রিয় একটি গান আলকা ইয়াগ্নিক গিয়েছিলেন । সে গানটির নাম হচ্ছে ঝাল লেগেছে আমার ঝাল লেগেছে ।সেই গানটি নিজের কন্ঠে গাইলেন রানু মন্ডল ।

Loading...

শুধুমাত্র গিয়েছেন তেমনটা কিন্তু নয় তার পাশাপাশি হাত ধরে রেখেছে একটি কাঁচা লঙ্কা । যাতে সেই গানের তাৎপর্য বোঝানো যায় মানুষের সামনে ।ইতিমধ্যে গানটি 2- 3 সপ্তাহ আগে প্রকাশিত হয়েছে নেট মাধ্যমে ।কিন্তু এখনও পর্যন্ত তার শোরগোল রয়েছে আনাচে-কানাচে । পাশাপাশি এই ভিডিও থেকে দেখে বোঝা যাচ্ছে যে বলিউড থেকে কিংবা টলিউড থেকে কোন রকম কোন দাগ আসে না আর রানু মন্ডল এর।

Loading...

Loading...

Loading...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button