নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

কখনো কোকিল, কখনো কুকুর, খুদের দারুন রকমারি কণ্ঠস্বরে অবাক নেটিজেনরা, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এই পৃথিবীতে সব থেকে উন্নত জীব যে মানুষ । মানুষের মধ্যে বিভিন্ন ধরনের প্রতিবাদ লক্ষ্য করা যায় । এবং এই প্রতিবাদ জন্য কিন্তু মানুষ বিশ্ব জয় করেছে । উঠে এসেছে লাইভ লাইটের কেন্দ্রবিন্দুতে । নানান ধরনের কাজ কর্মের সাথে মানুষ নিজের বুদ্ধির জন্য যুক্ত থাকতে পারে । তবে সোশ্যাল মিডিয়া কিন্তু সেই সমস্ত মানুষ গুলোকে সামনের সারিতে তুলে আনার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করেছে ।

তাই সোশ্যাল মিডিয়া আমাদের কাছে অর্থাৎ এই তরুণ প্রজন্মের কাছে এক জনপ্রিয় মাধ্যম হয়ে উঠেছে । আজ এই প্রতিবেদনের মাধ্যমে আপনাদেরকে যে বাচ্চা ছেলেটির কথা বলতে চলেছি বাজে বিষয় সম্পর্কে বলতে চলেছে তা আপনাকে অবাক করবে এবং এই বিষয়টি সোশ্যাল মিডিয়াতে এখন খবরের শিরোনামে এমনটা বলতে পারেন । সম্প্রতি একটি ভিডিও প্রকাশিত হয়েছে সোশ্যাল মিডিয়াতে সেখানে দেখা গেছে এক বাচ্চার আজব প্রতিভার নিদর্শন ।

যে প্রতিভা সাধারণত খুব কম মানুষের দেখা যায় । সেই ছেলেটির বয়স বড়জোর পাঁচ থেকে ছয় বছর হবে । স্কুলে পড়াশোনা করছিল হঠাৎ করে বাকি সকলের সাথে বসে মনযোগ সহকারে পড়াশোনা করছিল ।  হঠাৎ করে কোনো এক ব্যক্তি তাকে কাছে ডাকে এবং বিভিন্ন ধরনের পশু পাখির আওয়াজ করতে বলে । ভিডিওতে দেখা যাচ্ছে, ক্যামেরার অপরপ্রান্ত থেকে কেউ একজন তাকে বলছেন কোকিলের আওয়াজ করতে।

আর তা শুনেই ওই খুদে যেভাবে কোকিলের আওয়াজ করে উঠেছেন তা রীতিমতো সকলকে হতভম্ব করেছে। এখানেই শেষ নয়, এর পাশাপাশি তাকে যখন ছাগলের বাচ্চার আওয়াজ করতে বলা হয়েছে তখন ওই খুদে যেভাবে ছাগলের আওয়াজ করে উঠেছে তাতে তার সহপাঠীরাও হেসে উঠেছে। ভিডিও দেখে এটুকু বোঝা যায় ওই খুদে রীতিমতো পারদর্শী এমন নানান ধরনের আওয়াজ করতে। ইতিমধ্যে সে ভিডিওটি ভাইরাল হয়েছে নেট দুনিয়াতে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button