টেক নিউজনিউজ

এবার বিনামূল্যে Jio Phone, সাথে থাকবে এক বছরের ফ্রি রিচার্জ, যেভাবে পাবেন এই ফোন, জানুন!

নিজস্ব প্রতিবেদন :- দেখুন পরিষ্কার ভাষায় এমনটা বলা যেতেই পারে যে প্রথমে গোটা ভারতবর্ষের নাগরিকদেরকে আসক্ত করে দিল বিনামূল্যে ইন্টারনেট পরিষেবা দিয়ে এই রিলায়েন্স জিও । তারপর ৬ মাস পেরিয়ে যাওয়ার পর ধার্য করা হলো নতুন প্ল্যান এর টাকা । যার ফলে সাধারণ মানুষরা সেই আসক্তি থেকে বাইরে বেরিয়ে আসতে পারলো না । এবং রিলায়েন্স জিওর প্রতি আসক্ত হয়ে গেল । ঠিক এই প্রক্রিয়া কে কাজে লাগিয়ে মার্কেটিং একচেটিয়া অধিকার স্থাপন করে রেখেছে রিলাইন্স জিও ।একদম ঠিক শুনেছেন ।

সম্প্রতি আরও একবার একটি লোভনীয় অফার জারি করল তারা এবং এই অফারে ফলে তাদের গ্রাহক সংখ্যা যে আরও অনেক বেড়ে যাবে সে ব্যাপারে কোনো অবকাশ নেই । আমরা জানি যে নিজেদের অস্তিত্ব টিকিয়ে রাখার জন্য অন্যান্য টেলিকম সংস্থা গুলি যখন একে অপরের সাথে সংযুক্ত বা রিব্র্যান্ড হচ্ছে তখন রিলায়েন্স জিও একাই একচেটিয়া বাজার ধরে রাখছে । তার অন্যতম প্রধান কারণ হলো কম দামে হাই স্পিড ইন্টারনেট পরিষেবা ।

যদিও এখন জিওর ইন্টারনেট পরিষেবা অনেক অনুন্নত অর্থাৎ এর মাত্রা অনেকটা কমে গেছে। যার ফলে একাধিকবার বিভিন্ন ধরনের বি-ক্ষোভ দেখা যায় গ্রাহকদের মধ্যে । তবে এই লো-ভনীয় অফার টি কেউ হাতছাড়া করতে পারবে না । সম্প্রতি রিলায়েন্স জিও দুইটি নতুন লোভনীয় অফার নিয়ে এসেছে ।যার মাধ্যমে আপনি বিনামূল্যে পেয়ে যাবেন রিলায়েন্স জিও ফোন একদম ঠিক এই দুটি অফার সম্পর্কে বিস্তারিত । রিলায়েন্স জিও ফোনটি ছোট হলেও একাধিক আধুনিক ফিচারস রয়েছে এর মধ্যে এই ফোনটির । দাম বর্তমানে প্রায় দেড় হাজার টাকা ।

কিন্তু এবার রিলায়েন্স জিও আপনাকে দিচ্ছে সম্পূর্ণ বিনামূল্যে ।কিভাবে সম্প্রতি দুইটি অফারের কথা ঘোষণা করেছে কোম্পানি সেখানে জানানো হয়েছে ১৪৯৯ ও ১৯৯৯ টাকায় দুটি তারা লঞ্চ করেছে বাজারে এবং এই দুইটি প্লান এর মাধ্যমে দেওয়া হবে বিনামূল্যে জিও ফোন । জিও গ্রাহক ১৪৯৯ টাকায় এক বছরের জন্য আনলিমিটেড কল এবং প্রতি মাসে ২ জিবি হাই-স্পিড ডেটা দেওয়া হচ্ছে। অর্থাৎ এক বছরের জন্য রিচার্জ থেকে মুক্তি। এর পাশাপাশি সংস্থা ১৪৯৯ টাকার প্ল্যান নিলে Jio Phone এ ফ্রি অফার করা হচ্ছে ।

এর পাশাপাশি মাত্র ১৯৯৯ টাকা দিলেই গ্রাহকেরা একটি JioPhone পেয়ে যাবেন। তার সঙ্গেই আবার ২৪ মাস অর্থাৎ ২ বছরের জন্য আনলিমিটেড সার্ভিসও পেয়ে যাবেন তারা। সেই অফারের মধ্যে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, আনলিমিটেড ডেটা (প্রতি মাসে২ জি বি হাই-স্পিড ডেটা। কোম্পানি দাবি করছে, এই প্ল্যান একবার রিচার্জ করালেই ২ বছর অবধি আর রিচার্জ করতে হবে না গ্রাহকদের।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button