নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

আজ সকাল সকাল রাজ চক্রবর্তীর সাথে রোমান্সে মজলেন শুভশ্রী, দুজনেই খেলেন চু’মুও, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এবার সকাল-সকাল রোমান্স মেতে উঠলেন শুভশ্রী গাঙ্গুলী এবং রাজ চক্রবর্তী । মা হবার পর থেকেই শুভশ্রী গাঙ্গুলী বাংলা ইন্ডাস্ট্রিতে পুনরায় কামব্যাক করছে । মা হবার সময় তিনি অত্যন্ত পরিমাণে মোটা হয়ে গিয়েছিলেন যার ফলে একাধিক কু-রুচিকর ম-ন্তব্যের শি-কার হতে হয়েছে তাকে ।

কিন্তু কাউকে কোন রকম জবাব না দিয়ে পরিশ্রম করে তিনি আবার পুনরায় আগের অবস্থায় ফিরে আসার চেষ্টা করছেন । মূলত রাজ চক্রবর্তীর হাত ধরেই তার অভিনয় জগতে পদার্পণ শুরু হয় । চ্যালেঞ্জ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে সফলভাবে পদার্পণ করেন অভিনেত্রী । তার পাশাপাশি একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করার পর তিনি হয়ে উঠেছেন এই বাংলার একজন বিখ্যাত সুপারস্টার । গত তিন বছর আগে তিনি বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তীকে ।

গত বছর তাদের কোল আলো করে আসে ছোট্ট একটা পুত্রসন্তান ।  কিন্তু তারপর থেকেই কোথাও যেন শুভশ্রী জনপ্রিয়তা কমতে থাকে এবং বাড়তে থাকে কু-রুচিকর ম-ন্তব্যের সংখ্যা । সম্প্রতি শুভশ্রী একটি ভিডিও শেয়ার করেছেন । আমরা জানি যে সোশ্যাল মিডিয়াতে যথেষ্ট পরিমাণে সক্রিয় থাকতে পছন্দ করেন অভিনেত্রী । এবার সেই চিত্র দেখা গেল আরো একবার । সম্প্রতি সকাল-সকাল শুভশ্রী গাঙ্গুলী রোমান্স মজেছেন রাজ চক্রবর্তীর সাথে ।

যে ভিডিওটি শেয়ার করেছেন সেখানে দেখা যাচ্ছে যে তিনি রাজ চক্রবর্তীকে কা-মড়ে কা-মড়াতে যাচ্ছে ।যদিও ভিডিওটি মজার ছলে তৈরি করা হয়েছে । শুধুমাত্র রাজ নয় তার পাশাপাশি অঙ্কুশের সাথে ও বেশ কয়েকটি ভিডিও করতে দেখা গেছে শুভশ্রী গাঙ্গুলী কে । নতুন কোন ছবির শু-টিং শুরু করে দিয়েছে নাকি ডান্স বাংলা ডান্সের শু-টিং হচ্ছে তা এখনো পর্যন্ত জানা যায় নি ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button