নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

বৃষ্টির দিনে হঠাৎ ঘরোয়া লুকে লাইভে এসে নিজের নিজের ইচ্ছে ও মনের কথা শেয়ার করলেন অভিনেত্রী কোয়েল, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- মাঝেমধ্যেই এখন অভিনেত্রী কোয়েল মল্লিককে দেখা যায় স্মৃতি রোমন্থন করতে । তার পাশাপাশি তার অনুরাগীদের সাথে সময় কাটাতে । কারণ এর আগে এমন বেশ কয়েকটি ভিডিও তিনি প্রকাশ করেছেন যেখানে তিনি তার অনুরাগীদের প্রশ্নের উত্তর দিয়েছিলেন বিস্তারিতভাবে । যাবতীয় যা যা প্রশ্ন থাকে অনুরাগীদের মনে সব প্রশ্নের উত্তর দিয়েছিলেন তিনি সেই ভিডিও গু-লি মাধ্যমে । তবে সম্প্রতি তিনি একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী তবে এর ভিডিও বেশিরভাগ জুড়ে তাকে দেখা গেছে পুরনো দিনের রঙিন দিনগুলো কে মনে করতে এ ।

কদমই ঠিক শুনেছেন । কিন্তু কি এমন ঘটেছিল সেদিন যার জন্য পুনরায় মনে করতে হলো। তার বাবা রঞ্জিত মল্লিক বহুদিন ধরে অভিনয় জগতের সাথে যুক্ত রয়েছে । তাই ছোটবেলা থেকে অভিনয় জগতে আসা খুব একটা অসুবিধা হয়নি তার পক্ষে । কিন্তু এমনটা ভাবলে খুব ভুল হবে যে তিনি বাবার মান বা খ্যাতির জন্য নিজের জনপ্রিয়তা লাভ করতে পেরেছেন । একদমই তাই নয় তিনি নিজের অভিনয় দক্ষতা দিয়ে জয় করেছে দর্শকদের মন । মূলত নাটের গুরু সিনেমার মাধ্যমে তার অভিনয় জগতে পদার্পণ ঘটে । যার বিপরীতে অভিনয় করেছিল অভিনেতা জিত ।

তার পাশাপাশি সাত পাকে বাঁধা বন্ধন মন মানে না প্রেমের কাহিনী সহ একাধিক ছবিতে অভিনয় করেন অভিনেত্রী কোয়েল মল্লিক। ২১০৩ সালের জীবনসঙ্গী হিসেবে তিনি বেছে নেন পরিচালক নিসপাল সিং কে । তারপ্র চুটিয়ে সংসার করা এবং অভিনয় জগৎ থেকে বিদায় নেন । গত বছর জন্ম দিয়েছিলেন ছোট্ট একটি পুত্র সন্তানের । এখন তাকে নিয়ে ব্যস্ত থাকেন । তবে অনুরাগীদের প্রশ্নের উত্তর দিতে গিয়ে স্মৃতি রোমন্থন করে ফেললেন অভিনেত্রী । প্রতিনিয়ত ও অনুরাগীরা তার সম্পর্কে জানার জন্য বিভিন্ন ধরনের প্রশ্ন করতে থাকে ।

সব প্রশ্নের উত্তর দেওয়া হয় তো তার পক্ষে সম্ভব হয় না ।কিন্তু তিনি তার মতন ভাবে চেষ্টা করেন যাতে প্রত্যেকের অনুরাগ এর প্রশ্ন উত্তর তিনি দিতে পারেন । সম্প্রতি তিনি একটি ভিডিও করেছিলেন যেখানে তিনি শেয়ার করেছেন তার মনের কথা পুরনো দিনের । কোয়েল মল্লিক সেখানে বলেছিলেন যে তিনি তথাস্তু ভগবানে বিশ্বাস করেন ছোটবেলা থেকে যেহেতু তিনি রামায়ণ এবং মহাভারত দেখে বড় হয়েছেন তাই তিনি এমনটা উপলব্ধি করেছিলেন যে যখন কেউ বিপদে পড়ে বা কোন কিছু মন থেকে প্রার্থনা করে তখন কেউ একজন হাত উপর কোরে তথাস্তু বলে দিলে সেটা সফল হয়ে যায় ।

সেখান থেকে তার একটা ধারণা হয়েছিল যে তথাস্তু ভগবান বলে কিছু একটা বিষয় রয়েছে এই পৃথিবীতে । তার পাশাপাশি তিনি বলেন যখন তুমি কারোর প্রতি রে-গে থাকবে তখন তার সম্পর্কে কখনো খারাপ চিন্তা ভাবনা করা উচিত নয় । এই পৃথিবীতে প্রত্যেকটি মানুষ নিজেদের মতো করে ভালো । এবং শুধুমাত্র এখানে নয় তিনি এটাও জানি যে পূজার সময় বাড়িতে ভোগ বিতরণ অনুষ্ঠানে তাঁকে লিপস্টিক পড়তে দেওয়া হতো না কারণ তিনি তখন ছোট থাকতেন এই সমস্ত রঙিন দিনের কথাগুলো তিনি মনে করেছেন এবং শেয়ার করেছেন ভক্তদের সাথে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button