নিউজভিডিও

বনে শজারু স্বীকার করতে গিয়ে প্রা’ণ হা-রালো চি’তাবা’ঘ! ঝ’ড়ের বে’গে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- প্রতিনিয়ত অবাক করে নানান ধরনের ঘটনা বা ভিডিও আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । বর্তমান যুগে প্রতিটি মানুষের হাতে স্মার্টফোন রয়েছে এবং স্মার্টফোনের মাধ্যমে তারা সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত থাকতে পারছে । যার ফলে দেশ-বিদেশে ঘটে চলা যাবতীয় ঘটনার সাক্ষী থাকতে পারছি আমরা এর মাধ্যমে তবে সম্প্রতি যে ঘটনাটি সম্পর্কে আজকে আপনাদেরকে বলতে চলেছি রীতিমতো আপনাকে অবাক করবে সে ব্যাপারে আমি নিশ্চিত ।

প্রতিনিয়ত সংগ্রাম করে মানুষকে বেঁচে থাকতে হয় মানুষের পাশাপাশি জী-বজ-ন্তু প-শুপাখি সকলকে এই সং-গ্রামে লি-প্ত হতে হয় । কারণ যদি আপনি সং-গ্রামে লি-প্ত না হন তাহলে আপনার অস্তিত্ব আগামী দিনে বিপন্ন হয়ে যাবে । কোন মানুষ চায় না যে নিজেদের অস্তিত্ব বিপন্ন হয়ে যাক। পশু-পাখি জ-ন্তু-জা-নোয়ার মধ্যে ঠিক একই ধরনের প্রবণতা দেখা যায় যারা । গভীর জ-ঙ্গলে বসবাস করে তাদের ক্ষেত্রে এই সংগ্রাম প্রতিনিয়ত বেড়েই চলে এবং কঠোর হয় তাদের এই লড়াই এর একটি চিত্র দেখা গেলো এই ভিডিও এর মাধ্যমে ।

সম্প্রতি ফেসবুকে একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হয়েছে । সেখানে দেখা যাচ্ছে একটি গর্তের মধ্যে লু-কিয়ে ছিল সজারু এবং সেটিকে আ-ক্রমণ করতে যায় একটি বড় আকারের বাঘ । কিন্তু সজারু টি এতটাই ভ-য়ঙ্কর এবং খ-তরনাক ছিল যে অবশেষে বা-ঘটি সিং-হটি নিজের বিপ-দ নিজেই ডেকে আনল । রীতিমতো নাজেহাল অবস্থা হয়ে পড়লো সেই সিং-হের। শুধুমাত্র নাজেহাল নয় এর পাশাপাশি ব্যাপক পরিমাণে আ-ঘাতপ্রা-প্ত হয় সেই সিংহটি।

ব্যাপক পরিমাণে ভাইরাল হয়েছে সেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্লাটফর্মে। তার পাশাপাশি এসেছে সেই ভিডিও কে ঘিরে চাঞ্চল্য এই ধরনের ঘটনা আমরা খুব বিরল দেখতে পায়। তাই এই ধরনের ঘটনা আমাদের কাছে চির স্মরণীয় হয়ে থাকে এবং কৌ-তুহলী হয়ে থাকে। তাই সেই মতো সেই ভিডিওকে ঘিরে এসেছে বিভিন্ন কৌ-তুহলিক মন্তব্য । মিনিটে মিনিটে বেড়েছে শেয়ারের সংখ্যা ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button