নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

‘ডান্স বাংলা ডান্স’ এর মঞ্চের ওপরেই ফুচকার গাড়ি নিয়ে টপাটপ ফুচকা খেলেন অভিনেত্রী শুভশ্রী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী সে কথা আমি আপনি প্রত্যেকেই জানি। চ্যালেঞ্জ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে জনপ্রিয়তা পায় তিনি এবং বলাবাহুল্য পদার্পণ করেন। কিন্তু তারপর থেকে আর তাকে পেছনে ফিরে তাকাতে হয়নি একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করেছিলেন দর্শকদের মন ।

বর্ধমান থেকে উঠে আসেন এই মেয়েটি ইচ্ছা ছিল কলকাতাতে নিজের স্বপ্ন পূরণের । অবশেষে ক-ঠোর প-রিশ্রমের মাধ্যমে তিনি তার স্বপ্ন পূরণ করতে পেরেছেন । সন্তান জন্মগ্রহণ করার পর থেকে শুভশ্রী গাঙ্গুলী প্রচুর পরিমাণে মেদ জমে গিয়েছিল তার শরীরে । যার ফলে প্রতিনিয়ত তাকে কুরুচিকর মন্তব্য সহ্য করতে হচ্ছিল অনুরাগীদের ।

কিন্তু তিনি কাউকে কোন রকম কিছু উত্তর না দিয়ে কঠোর পরিশ্রম করে আবার পুনরায় আগের অবস্থায় ফিরে এসেছেন এবং তাক লাগিয়ে দিয়েছেন দর্শকদের ।তবে এবার ডান্স বাংলা ডান্সের মঞ্চে একসাথে সবাইকে নিয়ে ফুচকা খেতে দেখা গেল। সাথে উপস্থিত ছিলেন শ্রাবন্তী চ্যাটার্জী । সম্প্রতি শুভশ্রী গাঙ্গুলী কে ডান্স বাংলা ডান্স এর মধ্যে বিচারক-আসনে দেখতে পাওয়া যাচ্ছে এ কথা আমরা প্রত্যেকে জানি ।

যে ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে সেখানে দেখা যাচ্ছে যে ডান্স বাংলা ডান্স মঞ্চে সমস্ত তারকার একসাথে ফুচকা খাচ্ছে এবং শুভশ্রী সামনে যখন অভিনেতা জিত জিজ্ঞেস করলেন যে কেমন লাগছে তা তিনি বলেন হেব্বি হয়েছে অর্থাৎ তিনি যে ফুচকা বরাবরই ভালোবাসেন সে কথা নতুন করে বলার অপেক্ষা রাখেনা । বেশ অনেকগু-লি ফুচকা খেয়েছেন শুভশ্রী ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button