নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

রাজের কাছ থেকে জন্মদিনে এমন উপহার পেয়ে অবাক শুভশ্রী, দেখালেন সকলকে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- জন্মদিন সকলের জন্য একটি বিশেষ দিন হয়ে ওঠে এই দিনে থাকেনা কোন পিছুটান বা বাধ্যবাধকতা বা নিয়মের বেড়াজাল । শুধু আনন্দ হাসি খুশি আর অনেকগুলো শুভেচ্ছা জন্মদিন প্রতিনিয়ত যেন বারবার আমাদের জীবনে ফিরে আসেন সেই কামনা করতে থাকি আমরা । তার পাশাপাশি আমরা চাই যে আমাদের প্রিয় মানুষটা বা কাছের ভালোবাসা মানুষটা যেন জন্মদিনের দিন ছিল রঙিন হয়ে উঠুক তাই বিভিন্ন ধরনের সারপ্রাইজ অনুষ্ঠানের সূচনা করে থাকি আমরা ঠিক তেমনি দেখা গেল এবার শুভশ্রী গাঙ্গুলীর জন্মদিনের দিন ।

বাংলার অভিনয় জগতে একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গাঙ্গুলী । একাধিক দুর্ধর্ষ বাংলা বেশ কিছু ছবিতে অভিনয় করে রীতিমতো জয় করে নিয়েছিলেন দর্শকদের মন । তৈরি করেছিলেন অনুগামী মহল। তার পাশাপাশি গত তিন বছর আগে তিনি বিয়ে করেন পরিচালক রাজ চক্রবর্তী কে । এবং গত বছর তাদের কোল আলো করে আসে ছোট্ট একটা পুত্র সন্তান যার নাম ইউভান চক্রবর্তী ।তাদের এই ছেলেকে নিয়ে প্রতিনিয়ত বাড়তে থাকে অনুরাগীদের মধ্যে কৌতূহল।

প্রতিনিয়ত অপেক্ষারত থাকে কবে কখন তার নতুন একটা ভিডিও প্রকাশিত হবে যা দেখে তারা আনন্দিত হতে পারবে । কারণ প্রতিনিয়ত নানান ধরনের খুনসুটি ভিডিও শেয়ার করে অভিনেত্রী তার জনপ্রিয়তাকে একই পরিমানে ধরে রেখেছে । সম্প্রতি তাঁর জন্মদিন উপলক্ষে একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে । সেখানে দেখা যাচ্ছে যে রাজ চক্রবর্তী দাঁড়িয়ে রয়েছে ক্যামেরার ওপারে সামনে রয়েছে শুভশ্রী গাঙ্গুলী । হাসিখুশি অভিনেত্রী সবসময় হাসতে ভালোবাসে ।

তাই তার হাসিতে কুপোকাত হয়ে যায় তরুণ প্রজন্মের ছেলেরা । শুভশ্রী হাতে একটি কার্ড এবং একটি গিফট । কার্ডে লেখা রয়েছে রাজ চক্রবর্তীর বিশেষ মেসেজ যেটা তিনি সবাইকে পড়ে শোনালেন । অপরদিকে তিনি গিফট যখন খুললেন তখন দেখলেন তার মধ্যে রয়েছে একটা পিগি ব্যাংক অর্থাৎ পুতুল জাতীয় একটি জিনিস । যেটা অত্যন্ত পছন্দের এবং সেটি পাওয়ার পর রীতিমতো আনন্দিত হয়ে ওঠেন তিনি । ইতিমধ্যে ভিডিওটি ভাইরাল হয়েছে । কমেন্টসের মাধ্যমে অনেক শুভেচ্ছা জানিয়েছে শুভশ্রী গাঙ্গুলী কে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button