সোশ্যাল মিডিয়ায় করা ট্রো’লের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! ঝ’ড়ের বে’গে ভাইরাল হল ভিডিও।

সোশ্যাল মিডিয়ায় করা ট্রো’লের যোগ্য জবাব দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী! ঝ’ড়ের বে’গে ভাইরাল হল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- বেশ কিছুদিন বিরতি নিয়েছিলেন অভিনয় জগৎ থেকে তার কারণ তার সন্তান সন্তান জন্মগ্রহণ করার পর থেকে তাকে দেখভালের দায়িত্ব স্বাভাবিকভাবে মায়ের উপর এসে পৌঁছে । তাই যদি তিনি অভিনয় জগতে ফিরে আসতেন তাহলে কিন্তু তার ছেলে দেখবে না দায়িত্ব অন্য কাউকে দিতে হতো । তাই এতদিন অভিনয় জগতে ফিরে আসেনি । তার পাশাপাশি সন্তান জন্মগ্রহণ করার পর থেকে ব্যাপক পরিমাণে শারীরিক পরিবর্তন করতে শুরু করে শুভশ্রী গাঙ্গুলী ।

যার ফলে প্রতিনিয়ত ক-টাক্ষের শি-কার হতে হয় অভিনেত্রীকে । তবে এবার সেই সমস্ত নেটিজেনদের বি-রুদ্ধে মোক্ষম জবাব দিলেন তিনি । ‘চ্যালেঞ্জ’ সিনেমার মাধ্যমে অভিনয় জগতে পদার্পণ ঘটে এবং বলাবাহুল্য জনপ্রিয়তা লাভ করে তারপর একের পর এক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে জয় করে দর্শকদের মন । যত দিন যায় ততই নিজের অভিনয় দক্ষতা বাড়িয়ে তুলতে থাকে এই অভিনেত্রী ।

তারপর তিন বছর আগে পরিচালক রাজ চক্রবর্তীর গলায় মালা পরিয়ে দেন । এখনো নিশ্চয়ই নামটা বলার অপেক্ষা রাখে না । গত বছর তারপর আসে ছোট্ট একটি পুত্র সন্তান তাকে নিয়ে উ-ত্তেজনার চ-রম পর্যায়ে অনুরাগী মহলের মধ্যে । সম্প্রতি তাকে দেখা যাচ্ছে ডান্স বাংলা ডান্সের মঞ্চে বিচারকের আসনে । তবে এবার সেই নেটিজেনদের বি-রুদ্ধে মুখ খুললেন অভিনেত্রী।

সংবাদমাধ্যমের সাক্ষাত্কার দিতে গিয়ে তিনি বলেন যে এই সমস্ত মানুষদের কথা আমরা কেউ তোয়াক্কা করি না নজর দিন না । এসমস্ত মানুষ আসলে মা-নসিক অ-বসাদগ্র-স্ত। তার পাশাপাশি বেকার কারণ কে কখন মোটা হচ্ছে এরা হচ্ছে সেই সমস্ত বিষয়গু-লি নিয়ে কু-রুচিকর ম-ন্তব্য করা এদের কাজ তাই এদেরকে আমরা পারিনা এমন ভাবেই মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ।


Leave a Reply

Your email address will not be published.