নিউজবিনোদন ও লাইফ স্টাইল

দিদি নম্বর ১’র মঞ্চে স্ত্রী পিঙ্কি এসে কাঞ্চনের কুকর্ম ফাঁ-স করলেন, জেনে গেলো সকলে, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সোশ্যাল মিডিয়ার দৌলতে নবনির্বাচিত বিধায়ক কাঞ্চন মল্লিকের স্ত্রী এখন খবরের শিরোনামে । বেশ কিছুদিন ধরে ত্রিকোণ প্রেমের সম্পর্ক গড়েছিল খবরের শিরোনাম । কাঞ্চন মল্লিক স্ত্রী পি কি ব্যানার্জি এমন অ-ভিযোগ করেছিলেন যে কাঞ্চন মল্লিক তার ওপর শা-রীরিক নি-র্যাতন ক-রে তার পাশাপাশি বাবার কোনো রকম কোনো দায়িত্ব পালন করেন না । তার পাশাপাশি সবথেকে গুরুত্বপূর্ণ যে বিষয়টি নিয়ে তিনি অ-ভিযোগ তুলেছিলেন সেটি হলো পরকীয়া ।

একদমই ঠিক শুনেছেন তাঁর বক্তব্য ছিল যে কাঞ্চন মল্লিক অভিনেত্রী চট্টরাজ এর সাথে অ-বৈধ প্রে-মে লি-প্ত রয়েছে। অপরদিকে নবনির্বাচিত বিধায়ক সমস্ত ঘটনাটিকে অস্বীকার করেছেন এবং বলেছেন পিংকি ব্যানার্জি বিয়ের কুড়ি দিন পর সংসার ছেড়ে চলে যান । সেই মেয়ে কিভাবে স্বামী-স্ত্রীর দাবি করতে পারে । তার পাশাপাশি অভিনেত্রী শ্রীময়ী ভট্টাচার্য বলেন যে কাঞ্চন মল্লিক আমি শুধু আমার মেন্টর এবং দাদা হিসেবে দেখি ।

আমার এতটাও খারাপ সময়ে সে যায়নি যে অন্যের সংসার ভাঙেনি যে প্রেম করবো । সব মিলিয়ে একটা বেশ চাপানউতোর চলছিল সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । কিন্তু এবার পিংকি ব্যানার্জিকে বলতে শোনা গেল অন্য এক কথা । ২০১৮ সালের একটি ভিডিও সম্প্রতি প্রকাশিত হয়েছে । বলাবাহুল্য পুনরায় মাথাচাড়া দিয়ে উঠেছে সোশ্যাল মিডিয়াতে । সেখানে দেখা যাচ্ছে দিদি নাম্বার ওয়ানে মঞ্চে উপস্থিত রয়েছে সোহম শ্রাবন্তী এবং পিংকি ব্যানার্জি ।

তারা মূলত ‘পিয়া রে’ সিনেমার প্রচারে এসেছিলেন সেদিন । এবং সেখানে তাকে বলতে শোনা যায় যে তিনি স্পষ্ট কথা মুখের সামনে বলে দিতে পছন্দ করেন । কোনো রকম কোনো লুকোচুরির পছন্দ নয় তার । তার পাশাপাশি তিনি এমনটাও বলেছিলেন যে একই ছাদের তলায় থাকলেও কাঞ্চন মল্লিক কিন্তু সম্পূর্ণ বিপরীত । যদিও তাদের সম্পর্কের রোমাঞ্চের কথা তিনি সেদিন তুলে ধরেছিলেন সেই মুহূর্তে । তবে এই ভিডিওটি এখন কী কারণের জন্য মাথা চাড়া দিয়ে উঠল সে বিষয়ে থাকছে অনেকগুলো প্রশ্ন। অনুরাগীরা এমনটা দাবি করছে যে পিংকি ব্যানার্জি অনেক আগে থেকেই বুঝেছিলো যে কাঞ্চন মল্লিক তার পক্ষে নয় তাই এধরনের পরোক্ষভাবে মন্তব্য করেছিলেন ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button