অবশেষে প্রথম বার স্টুডিওতে গান রেকর্ডিং করলেন নদিয়ার চা বিক্রেতা বিপাশা দাস, ভাইরাল ভিডিও!

অবশেষে প্রথম বার স্টুডিওতে গান রেকর্ডিং করলেন নদিয়ার চা বিক্রেতা বিপাশা দাস, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- সভ্যতার এই অগ্রগতি যতবার উন্নত শিখরে ছুঁয়েছে ততবার এগিয়ে গিয়েছি আমরা সামনের দিকে। বর্তমানে আগেকার যুগে মতন রেডিওতে গান শোনে না কেউ তার বদলে এসেছে টেলিভিশন বা টিভি। সেখানে গান সিনেমা খেলাধুলা সব কিছু দেখানো হয় একসাথে । তার পাশাপাশি প্রতিটি ছেলেমেয়েদের হাতে এখন একটি করে স্মার্টফোন রয়েছে । যার মাধ্যমে তারা সোশ্যাল মিডিয়ার সাথে খুব সহজে যুক্ত হতে পারছে ।

আর আমরা এমনটা জানি যে সোশ্যাল মিডিয়া হল এমন এক ধরনের প্লাটফর্ম যেখানে আপনি এক ছাদের তলায় সবকিছু পেয়ে যাবেন । নিশ্চয়ই আপনার অতীন্দ্র কথা মনে আছে সেই ব্যক্তি যিনি রানু মন্ডল কে নিজের হাতে তৈরি করেছিলেন । রানু মন্ডল এর গান ফোনে রেকর্ড করে ভাইরাল করেছিলেন নেট দুনিয়াতে । যার ফলে আজকে রানু মন্ডল কে গোটা ভারতবর্ষে এক নামে চেনেন ।

এবারও ভাইরাল করলো আর এক প্রতিভাশালী ব্যক্তিকে এবং তিনি একজন পেশায় চা বিক্রেতা । একদম ঠিক শুনেছেন নদীয়াতে চা বিক্রি করে তার মায়াবী কন্ঠের গান রেকর্ড করে তিনি পুনরায় সোশ্যাল মিডিয়াতে ভাইরাল করেছে । যার ফলে লাইটের কেন্দ্রবিন্দুতে চলে এসেছে সেই চা বিক্রেতা । নদীয়ার চা বিক্রেতা বিপাশা দাসের কথা কম বেশি আমরা প্রত্যেকে জানি । তার এক একটি গানের ভিডিওতে কয়েক মিলিয়ন দর্শক সংখ্যা হয় অল্প সময়ের মধ্যে ।

এবার সেই বিপাশা দাস পৌঁছালো রেকর্ডিং স্টুডিওতে । তারা জানিয়েছেন সুপ্রিয় দাসের লেখা গান জয়দীপ চক্রবর্তী নামে মিউজিক ডিরেক্টরের তত্ত্বাবধানে বিপাশা দাস প্রথমবার মিউজিক স্টুডিওতে গাইতে চলেছেন। গানটি খুব শিগ্রই ভিডিও সমেত সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করা হবে । এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন।


Leave a Reply

Your email address will not be published.