স্বাধীনতা দিবসের দিনে নতুন দুর্দান্ত লুকে দেখা দিলেন অভিনেত্রী শুভশ্রী! নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও।

স্বাধীনতা দিবসের দিনে নতুন দুর্দান্ত লুকে দেখা দিলেন অভিনেত্রী শুভশ্রী! নেট দুনিয়ায় মুহূর্তে ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আজ থেকে প্রায় ৭৫ বছর আগে ভারত স্বাধীন হয়েছিল ২০০ বছর ধরে চলা ব্রিটিশদের হাত থেকে মুক্তি পেয়েছিল গোটা দেশবাসী । এবং একদিনে সম্ভব হয়নি বা কোনো রকম কোনো অনুরোধ করে স্বাধীনতা আসেনি । ভারতবর্ষের স্বাধীনতা এসেছিল বিপ্লবীদের রক্তের বিনিময়ে । বুকে বুলেট নিয়ে স্বাধীন ভারতে স্বপ্ন দেখেছিল বাঙালিরা ।

নেতাজি সুভাষচন্দ্র বসু থেকে শুরু করে মাতঙ্গিনী হাজরা বিনয়-বাদল-দীনেশ ক্ষুদিরাম বসুর মাস্টারদা সূর্যসেন একাধিক স্বাধীনতা সংগ্রামীরা নিজেদের প্রাণ বিসর্জন দিয়েছে শুধুমাত্র দেশের জন্য । তবেই আজকে আমরা স্বাধীন ভারতে প্রশ্ন করতে পারি আমরা কি আদৌ স্বাধীন? স্বাধীনতা দিবস মানে শিহরিত হয়ে ওঠা একটা দিন। এই দিনে সেই সমস্ত স্বাধীনতা সংগ্রামীদের কে শ্রদ্ধা জ্ঞাপন করা হয় । তার পাশাপাশি পালন করা হয় আমাদের এই মুক্তিকে ।

ভারত বর্ষ সবদিক থেকে অন্যান্য দেশের তুলনায় অনেকখানি এগিয়েছে ।এবং এত অল্প সময়ের মধ্যে এত উন্নতি হয়তো অন্যান্য দেশের হয়নি ।তাই ভারত বর্ষ বাকি সকল দেশের থেকে আলাদা । সেই স্বাধীনতার দিন গোটা ভারতবর্ষের প্রতিটি আনাচ-কানাচ ভরে ওঠে জাতীয় পতাকা তে ।প্রতিটি প্রান্তে জনগণমন-অধিনায়ক জয় হে । এবার সেই স্বাধীনতা সংগ্রামে স্বাধীনতা দিবস উপলক্ষে নতুন রূপে ধরা দিলেন অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী ।

শুভশ্রী গাঙ্গুলী কে নিয়ে নতুন করে বলার কিছু নেই । তবে অভিনেত্রী বরাবরই স্বাধীনচেতা সে কথা আমরা প্রত্যেকে জানি । সন্তান জন্মগ্রহণ করার পর থেকে শরীরে অতিরিক্ত পরিমাণে মেদ জমে গিয়েছিল । যার ফলে তাকে বিভিন্ন রকম ক-টাক্ষ শি-কার হতে হয়েছিল। তবুও তিনি শেষ করেননি । কারণ তার কাছে গুরুত্ব সবথেকে বেশি । এবার তাকে দেখা গেলো স্বাধীনতা দিবস উপলক্ষে শাড়ি পরা অবস্থায় । হাতে জাতীয় পতাকা সেই মুহূর্তকে ক্যামেরাব-ন্দি করেছেন সোশ্যাল মিডিয়াতে। অপূর্ব সুন্দরী লাগছিল শুভশ্রী গাঙ্গুলী কে।


Leave a Reply

Your email address will not be published.