নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

এতদিন পর আজ এই প্রথম নিজের মেয়েকে ক্যামেরার সামনে আনলেন বিরাট কোহেলি, রইল ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- যখন অভিনয় জগত এবং ক্রীড়াজগৎ মিলেমিশে একাকার হয়ে যায় তখন সৃষ্টি হয় নতুন এক পরিবেশ । ঠিক তেমনি দেখা গিয়েছিল বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা জীবনে । অনুষ্কা শর্মা অভিনয় জগতে একজন দাপুটে অভিনেত্রী । একাধিক দুর্ধর্ষ ছবিতে অভিনয় করে জয় করে নিয়েছেন দর্শকদের মন । তৈরি করেছেন বড়োসড়ো অনুগামী মহল প্রতিনিয়ত বেড়েই চলেছে তার জনপ্রিয়তার ।

পাশাপাশি তার মিষ্টি হাসিতে কুপোকাত হয়ে যায় তরুণ প্রজন্মের ছেলেরা । অপরদিকে বিরাট কোহলি ক্রিকেট জগতে এক অসামান্য কৃতিত্বের অধিকারী । ইতিমধ্যে তিনি ভারতের অধিনায়ক পদে রয়েছেন । দায়িত্ব সহকারে নিজের কর্তব্য পালন করে চলেছে প্রতিনিয়ত । তিনি তার বেটের জাদুতে রীতিমতো প্রশংসিত এবং উচ্ছ্বাসিত হয়ে ওঠে দেশবাসী । এই সমস্ত ঘটনার পাশাপাশি আমরা জানি যে বিরাট কোহলি সাথে বিবাহ সম্পন্ন হয় ।

অনুষ্কা শর্মা গত বছর একটি কন্যা সন্তান আসে । কিন্তু সেই সন্তানের মুখ এখনো নিয়ে আসেনি তবে দেখা গেল এবার । সম্প্রতি ইউটিউবে একটি ভিডিও প্রকাশিত হয়েছে বলাবাহুল্য ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে একটি বাচ্চা মেয়ের বিভিন্ন আদব-কায়দার ভিডিও কখনো ফিডিং বোতলে দুধ খেতে দেখা যাচ্ছে । কখনও আবার বিছানাতে শুয়ে হামাগুড়ি দেওয়ার চেষ্টা করছে । সমস্ত কিছু মুহূর্তকে ক্যামেরাবন্দি করা হয়েছে নিখুঁতভাবে

এবং শেয়ার করা হয়েছে একত্রিত করে সোশ্যাল মিডিয়াতে। অনেকেই বলছেন যে সেটি বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার সন্তান কিন্তু এই কথার মধ্যে কতটা যৌক্তিকতা রয়েছে বা সত্যতা রয়েছে তা নিয়ে প্রশ্ন রয়েছে অনেকটা । কারণ যেখানে সংবাদমাধ্যমে বিরাট কোহলি অনুষ্কা শর্মা তাদের কন্যা সন্তানের মুখ প্রকাশ্যে নিয়ে আসেনি সেখানে কিভাবে এত খোলামেলা ভাবে দেখা গেল তাদের সন্তানকে সে বিষয়ে থাকছে প্রশ্ন ইতিমধ্যে ভিডিওটি দেখে ফেলেছে প্রায় ২৫ লক্ষ মানুষ ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button