নিউজভিডিও

পাহাড়ি রাস্তার ব্যারিকেড ভে’ঙে খা’দের ওপর ঝু’লে রইল যাত্রী বোঝাই বাস! তু’মুল ভাইরাল ভিডিও।

নিজস্ব প্রতিবেদন :- আমরা যতটা উন্নত হচ্ছে প্রতিনিয়ত ততটাই বি-পদ আমাদেরকে ঘি-রে ধ-রেছে । এবং এই বি-পদে সংখ্যা প্রতিনিয়ত বেড়েই চলেছে । রাস্তাঘাটে এমন অনেক ধরনের দু-র্ঘটনা দেখা যায় বা এমন অনেক ধরনের দুর্ঘটনার সাক্ষী আমরা থাকি মাঝে মধ্যে যেগু-লি অত্যন্ত ম-র্মান্তিক এবং বে-দনাদা-য়ক হয় । সম্প্রতি সেরকম একটি ভিডিও প্রকাশিত হয়েছে ইউটিউবে দেখলাম না গা শি-উরে উঠবে ।

উন্নত সভ্যতার অগ্রগতিতে আমরা নানান ধরনের যন্ত্রপাতি বা যানবাহনের আবিষ্কার করতে শিখেছি । এবং সেই সমস্ত যানবাহনের ফলে সময় এখন হাতের মুঠোতে । আগেকার যুগে এক জায়গা থেকে অন্য জায়গায় যাওয়ার জন্য গরুর গাড়ি বা অন্য কোনো যানবাহন ব্যবহার করতে হতো । কিন্তু বর্তমানে বাস-ট্রেন বিমানে প্রচলন শুরু হয়ে যাওয়াতে সময় এখন হাতের মুঠোয় চলে এসেছে ।

কিন্তু সম্প্রতি যে ভিডিওটি দেখা গেছে সেই ভিডিও সম্পর্কে আপনি জানলে রীতিমতো আ-তঙ্কিত হয়ে উঠবেন । সম্প্রতি ইউটিউবে ভিডিও প্রকাশিত হয়েছে সেখানে দেখানো হয়েছে যে পাহাড়ি রাস্তাতে দু-রন্ত গতিতে যাত্রী বোঝাই করা একটা বাস ছুটে চলেছে । কিন্তু হঠাৎ করেছে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে খা-দে প-ড়ে যা-ওয়ার উ-পক্রম হয় । শুধুমাত্র অল্পের জন্য আ-টকে যায় খা-দ এবং রাস্তার মধ্যবর্তী অংশে। বলতে পারেন বাসটি একপ্রকার ঝু-লে থে-কে যায় ।

সেই অবস্থায় যাত্রীরা কিভাবে মুক্ত হবে তা ভেবে কূলকিনারা পাচ্ছিলাম না । অবশেষে সমস্ত যাত্রীদেরকে বাইরে বের করে আনা সম্ভব হয় । কিন্তু পরবর্তীক্ষেত্রে দেখা যায় যে শুধুমাত্র সেটি একটি সিনেমার অংশ । তবে ইতিমধ্যে সে ভিডিওটি বাস্তবের সাথে মিল রয়েছে কিছুটা এমনটা বলা যেতে পারে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button