নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে বিছানায় দারুন ঘনিষ্ঠতায় মাতলেন অভিনেত্রী মধুমিতা সরকার, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- পাঁচ বছর ধরে ধারাবাহিক জগতে জনপ্রিয়তা নিরিখে তুঙ্গে ছিল ‘বোঝেনা সে বোঝেনা’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকের মূল চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী মধুমিতা সরকার এবং অভিনেতা যশ দাশগুপ্ত কে বলা বাহুল্য যশ দাশগুপ্তের অভিনয় জগতে পদার্পণ ঘাটে এই ধারাবাহিকের হাত ধরে । মুহূর্তের মধ্যে ধারাবাহিকটি জনপ্রিয় হয়ে যায় দর্শকদের কাছে । অতি সুন্দর ভাবে সাজানো এই ধারাবাহিকের গল্প আকৃষ্ট করে দর্শকদের মন ।

তারপর সম্প্রচার শেষ হয়ে যাওয়ার পর দুইজন বড় পর্দার উদ্দেশ্যে রওনা দেয়। ইতিমধ্যে মধুমিতা সরকারের বড় পর্দায় প্রায় তিনটি ছবি প্রকাশিত পেয়েছে । যেগুলি চরম সাফল্য পেয়েছে । সেই সমস্ত ছবিগুলো হলো লাভ আজ কাল পরশু টেংরা ব্লুজ এবং চিনি । তিনটির গল্প সম্পূর্ণ ভিন্ন মাত্রায়। ফলে দর্শক পছন্দ করেছে তার অভিনীত ছবি গুলিকে । সোশ্যাল মিডিয়াতে সক্রিয় থাকতে বরাবরই পছন্দ করেন অভিনেত্রী।

প্রতিনিয়ত বেড়েই চলেছে সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্স সংখ্যা এবং বিভিন্ন সময় উত্তেজনামূলক বিভিন্ন ছবি ভিডিও শেয়ার করে জনপ্রিয়তা কিভাবে ধরে রাখতে হয় সেটা অভিনেত্রী ভালো করে জানান । সম্প্রতি ভিডিও প্রকাশিত করেছেন সেখানে দেখা যাচ্ছে যে গ্লাসের মধ্যে রয়েছেন ওয়াইন কিন্তু সম্পূর্ণ উল্টো করে দেওয়ার পরও একবিন্দুও পড়ছে না সেটি ।।তাহলে কি ম্যাজিক জানে মধুমিতা সরকার প্রশ্নের উত্তর খুঁজে নেটিজেনরা ।

তবে ব্যাপারটা ম্যাজিক নয়, সবটাই হলো ক্যামেরা ট্রিক। “আপসাইড ডাউন” করে প্রথমে তিনি সর্টটি তুলেছিলেন। তারপরে সেই ভিডিওটি নিজের ইচ্ছামত রোটেট করে দিতেই স্ক্রিনের সামনে ফুটে উঠল একেবারে ম্যাজিক। পুরোপুরি মনে হল যেন উল্টে রয়েছে। এরপর এই অভিনেত্রী হাসলেন বিশ্বজয়ের হাসি। এই ধারণা নতুন নয় বহুদিনের পুরনো তবে এই ধারণা থাকা ভাসালেন অভিনেত্রী সম্প্রতি এবং অবাক করলেন দর্শকদেরকে । ইতিমধ্যে তার সেই ভিডিওটি ভাইরাল হয়েছেন এই দুনিয়াতে । অনেকেই মন্তব্য করেছেন তার সেই ভিডিওর কমেন্ট সেকশনে ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button