নিউজবিনোদন ও লাইফ স্টাইলভিডিও

পুকুরের ধারে দাঁড়িয়ে তিন বান্ধবী করছিলেন গল্প, পেছন থেকে ট্রেনের হুইসেল বাঁশি বাজাতেই ভ’য়ে পুকুরে গিয়ে প’রলো তিন যুবতী, ভাইরাল ভিডিও!

নিজস্ব প্রতিবেদন :- এখনকার প্রতিটি মানুষের হাতে বিনোদন রয়েছে । বলাবাহুল্য বিনোদন এখন প্রতিটি মানুষের হাতের মুঠোতে । এবং এটা সম্ভব হয়েছে শুধুমাত্র সোশ্যাল মিডিয়ার মাধ্যমে । হাসি-কান্না রাগ অভিমান সমস্ত কিছুর মিশ্রিত মাধ্যম হচ্ছে এই সোশ্যাল মিডিয়া । এখানে যেমন সামাজিক রাজনৈতিক ঘটনা দেখা যায় ঠিক তেমনি দেখা যায় শিক্ষামূলক কিছু ভিডিও চিত্র । তার পাশাপাশি দেখা যায় হাসির চিত্র ।

সম্প্রতি সেরকম একটি ভিডিও প্রকাশিত হয়েছে বলা বাহুল্য ভাইরাল হয়েছে । সম্প্রতি ফেসবুকে তথা ইউটিউবেও একটি ভিডিও যথেষ্ট পরিমাণে ভাইরাল হচ্ছে সেখানে দেখা যাচ্ছে যে একটি ছেলে একটি গাড়ির হর্ন সাহায্যে ভয় দেখাচ্ছিলো রাস্তায় থাকা বিভিন্ন যানবাহনের মালিককে । অর্থাৎ সে কখনো কোনো রিক্সার পেছনে গিয়ে একটি হর্ন বাজিয়ে পালিয়ে যায় । যার ফলে সে রিক্সা চালক ভাবে যে খুব দুরন্ত গতিতে হয়তো তার দিকে ধেয়ে আসছে কোন বড়োসড়ো গাড়ি

এবং তিনি রীতিমতো থতমত খেয়ে যায় । ঠিক এরকম ভাবেই পথচলতি মানুষের সাথে তিনি এই ধরনের কান্ড গু-লি করে চলছিলেন। কিন্তু হাসির পরিবেশ সৃষ্টি হয়েছে সেখানে যেখানে দেখা গেছে এক যুবক রেললাইনে বসে ছিল । আনমনে নিজের কাজ করছিল কিন্তু হঠাৎই তার পিছনে গিয়ে এক যুবক হর্ন বাজিয়ে দেয় যার ফলে তিনি রীতিমতো হ-তভম্ব হয়ে যায় এবং ঘাবড়ে যায় ।

সে প্র-চণ্ড পরিমাণে রে-গে যা-য় এবং সেই ছেলেটির দিকে ছেলেটি কে মা-রতে উদ্যোগ নেয় । কিন্তু পরবর্তী ক্ষেত্রে সেই ছেলেটি দেখায় যে এটি ইচ্ছাকৃতভাবে করা । অর্থাৎ আগে থেকে ক্যামেরা রেখে এ ধরনের ঘটনা করা হয় যাকে সামাজিকভাবে প্রাঙ্ক বলা হয়ে থাকে । কিন্তু এই ধরনের ঘটনা কারো ক্ষেত্রে কখনো কখনো হাসির পরিবেশ সৃষ্টি করতে নাও পারে । এর প্রমাণ আমরা বহুবার পেয়েছি ।

Leave a Reply

Your email address will not be published.

Back to top button